প্রচ্ছদ / আরও... / নিয়োগ বিজ্ঞপ্তি- ১৯ জানুয়ারী ২০১৪

নিয়োগ বিজ্ঞপ্তি- ১৯ জানুয়ারী ২০১৪

১৯ জানুয়ারী রবিবার দৈনিক পূর্বাঞ্চল পত্রিকায় প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি সমূহ-

১। আবশ্যক

সরকারি বিধিমোতাবেক সোনাতুনিয়া এ.কে নিম্নমাধ্যমিক বালিকা বিদ্যালয়, ডাক: সোনাতুনিয়া, রামপাল, বাগেরহাট-এর প্যাটার্নভুক্ত শূন্যপদে একজন করে সহকারী শিক্ষক (গণিত ও সাধারণ বিজ্ঞান), সহকারী শিক্ষক (কৃষি) আবশ্যক। ৫০০/- টাকার অফেরতযোগ্য পোস্টাল অর্ডারসহ বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে প্রধান শিক্ষক বরাবরে আবেদন করুণ।

প্রধান শিক্ষক

০১৭২৪-৮৪৯৫৪৯

২। আবশ্যক

সরকারী বিধি মোতাবেক সীমা স্মৃতি মাধ্যমিক বিদ্যাপীঠ, ডাকঘর-কৈয়া বাজার, উপজেলা-ডুমুরিয়া, জেলা-খুলনা এর শূন্য পদে প্রধান শিক্ষক ১ জন, ১ জন করে সহকারী শিক্ষক (বিজ্ঞান, হিন্দুধর্ম, কৃষি শিক্ষিকা ও শরীর চর্চা) এবং অফিস সহকারী ১ জন ও আয়া ১ জন আবশ্যক। প্রধান শিক্ষক পদে ৪০০/-, সহকারী শিক্ষক পদে ৩০০/- ও অন্যান্য পদে ২০০/- টাকার পোস্টাল অর্ডার/ নগদসহ বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে আবেদন পৌছাতে হবে।

৩। আবশ্যক

সরকারী বিধি মোতাবেক সীমা স্মৃতি মাধ্যমিক বিদ্যাপীঠ, ডাকঘর-কৈয়া বাজার, উপজেলা-ডুমুরিয়া, জেলা-খুলনা এর সৃষ্ঠপদে সহকারী শিক্ষক বিএসসি (গণিত)-জন, সহকারী শিক্ষক সমাজ বিজ্ঞান-২ জন, সহকারী শিক্ষক (কম্পিউটার)-১ জন ও নাইট গার্ড ১ জন আবশ্যক। সহকারী শিক্ষক পদে ৩০০/- ও অন্যপদে ২০০/- টাকা পোস্টাল অর্ডার/ নগদসহ বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে আবেদন পৌছাতে হবে।

৪। বিক্রয় প্রতিনিধি নিয়োগ

আকর্ষণীয় কমিশনে কিছু সংখ্যক মহিলা/ পুরুষ খুলনা শহরের জন্য নিয়োগ দেওয়া হবে।

জরুরী ভিত্তিতে যোগাযোগ করুন:

মোবা-০১৯২০-৪৯২৯৭৪, ০১৭৬২-৬২৪৪৫২

৫। নিয়োগ বিজ্ঞপ্তি

সরকারী বিধি মোতাবেক দিগরাজ ইসলামিয়া দাখিল মাদ্রাসা, ডাক-দিগরাজ, মোংলা, জেলা-বাগেরহাট এ শূন্যপদে একজন করে ইবতেদায়ী প্রধান এবং সৃষ্টপদে সহকারী শিক্ষক (কম্পিউটার) আবশ্যক। প্রার্থীদের আগামী ০২/২/২০১৪ তারিখের মধ্যে ৩০০/- টাকার অফেরৎযোগ্য পোস্টাল অর্ডারসহ আবেদন করিতে হইবে।

সুপার

মোবাইল নং-01720-296557

৬। নিয়োগ বিজ্ঞপ্তি

নড়াইল পুলিশ লাইনস স্কুলে একজন বি.এস.সি/ এম.এস.সি সহকারী শিক্ষক নিয়োগ করা হবে। প্রার্থীকে আগামী ২৮/১/২৪ ইং তারিখ সকাল ১০.০০ ঘটিকায় আবেদনপত্র, এক কপি পিপি সাইজ ছবি, জীবনবৃত্তান্ত ও মূল সনদপত্রাদীসহ ১০০/- (একশত) টাকার ব্যাংক ড্রাফট (অফেরতযোগ্য) নিয়ে সড়াইল পুলিশ সুপারের কার্যালয়, নড়াইল নিম্ন স্বাক্ষরকারীর নিকট হাজির হওয়ার জন্য অনুরোধ করা হল। উপস্থিত প্রার্থীদেরকে একই দিনে লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

(মো: মনির হোসেন)

পুলিশ সুপার, নড়াইল

সভাপতি

পুলিশ লাইনস স্কুল, নড়াইল

ফ্যাক্স নং-০৪৮১৬২৩৬৮।

ফোন নং-০৪৮১৬২৪১২।

৭। নিয়োগ বিজ্ঞপ্তি

শিশু নিলয় ফাউন্ডেশন, ২২/এ মুজিব সড়ক, যশোর-এ নিম্নোক্ত পদসমূহে নিয়োগের জন্য বাংলাদেশী নাগরিকের কাছ থেকে লিখিত দরখাস্ত আহবান করা যাচ্ছে। আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্তসহ ২ কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও নাগরিক সনদপত্রের সত্যায়িত অনুলিপি এবং যোগাযোগের (ফোন বা মোবাইল) নম্বরসহ উল্লেখিত ঠিকানায় নির্বাহী পরিচালকের বরাবর আগামী ০২/০২/১৪ তারিখ বিকাল ৫.০০ ঘটিকার মধ্যে আবেদন পৌছাতে হবে। খামের উপর পদের নাম স্পষ্টক্ষরে উল্লেখ করতে হবে। প্রার্থীদের যোগাযোগের জন্য আবেদনপত্রে মোবাইল নম্বর অবশ্যই উল্লেখ করতে হবে। বাছাইকৃত প্রার্থীদের পরীক্ষার তারিখ ও স্থান মোবাইলে জানানো হবে। নির্বাচিতদেরকে যশোর ও ঝিনাইদহ জেলা অধীন বিভিন্ন থানা ও ইউনিয়ন পর্যায়ের প্রত্যন্ত অঞ্চলে কাজ ও অবস্থান করার মানসিকতা থাকতে হবে।

১. সহকারী পরিচালক (মাইক্যোফাইন্যান্স) (পুরুষ)-বেতন মাসিক ১৯৯০০/-

বয়স সর্বোচ্চ ৪০ বছর, যে কোন বিষয়ে স্নাতকোত্তর পাশ হতে হবে তবে বানিজ্য বিভাগের প্রার্থীদেরকে অগ্রাধিকার দেয়া হবে। পিকেএসএফ এর অর্থায়নে পরিচালিত ক্ষুদ্রঋণ পরিচালনাকারী সংস্থায় কমপক্ষে ৬টি শাখা পরিচালনার ৩ বছরের অভিজ্ঞতাসহ মাইক্রোফাইন্যান্স প্রোগ্রামে ৫ বছরের কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। মাট পর্যায়ের মাইক্রোফাইন্যান্স কর্মসূচির সম্ভবনা ও সমস্যাকে চিহ্নিত করে কার্যক্রমকে সুদৃঢ় করা। কম্পিউটার ব্যবহারে দক্ষতা থাকতে হবে এবং নিজস্ব ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।

২। সিনিয়র শাখা ব্যবস্থাপক (পুরুষ)-বেতন মাসিক ১৫১০০/-

বয়স সর্বোচ্চ ৩৮ বছর, যে কোন বিষয়ে স্নাতকোত্তর পাশ হতে হবে তবে বানিজ্য বিভাগের প্রার্থীদেরকে অগ্রাধিকার দেয়া হবে। কোন স্বীকৃত এনজিওতে পিকেএসএফ এর ফান্ডে পরিচালিত ঋণ কার্যক্রম পরিচালনায় নূন্যতম ৩ বছরের শাখা ব্যবস্থাপক হিসাবে অভিজ্ঞতা  থাকতে হবে। কম্পিউটার ব্যবহারে দক্ষতা থাকতে হবে এবং নিজস্ব ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। অধিক অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য।

৩। অডিট অফিসার (পুরুষ)-বেতন মাসিক ১৩৪২০/- টাকা।

বয়স সর্বোচ্চ ৩৫ বছর, বানিজ্যে স্নাতক। কম্পিউটার চালনায় দক্ষ ও অডিটর হিসেবে কোন স্বীকৃত এনজিওতে পিকেএসএফ অর্থায়নে পরিচালিত ঋণ কার্যক্রমে কমপক্ষে ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে এবং মোটর সাইকেল ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।

৪।প্রোগ্রাম অফিসার (সোস্যাল) (মহিলা) Food Security 2012, Bangladesh-Ujjibito প্রকল্প বয়স সর্বোচ্চ ৩৫ বছর, বেতন মাসিক সর্বসাকুল্যে ১০৫০০/- টাকা। (২টি উৎসব বোনাস প্রাপ্ত হবেন) ৩ বছর মেয়াদী মেডিকেল এসিসট্যান্ট সার্টিফিকেট কোর্স সম্পন্ন করা (MATS সরকারী) অথবা ১৮ মাস মেয়াদী Family (সরকারী/ বেসরকারী) অথবা ১ বছর মেয়াদী প্যারামেডিক কোর্স সম্পন্ন করা (গণস্বাস্থ্য কেন্দ্র)। স্বাস্থ্য বিষয়ে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেয়া হবে। বাইসাইকেল চালনায় আগ্রহী হতে হবে। পুষ্টি, স্বাস্থ্য ও সচেতনতামূলক কাযৃক্রম পরিচালনায় মানসিকতা থাকতে হবে।

উল্লেখ্য যে, উক্ত ১, ২ ও ৩ নং পদের কর্মজীবীগণ প্রতি কর্মদিবসে ৪০/- ল্যান্সভাতা, মোবাইল বিল, ২ টি উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, গ্রাচুইটি এবং চাকুরী বিধিমাল্য অনুযায়ী অন্যান্য সুযোগ সুবিধা প্রদান করা হবে। নিয়োগের সময় জামানত হিসাবে সিনিয়র শাখা ব্যবস্থাপক ১০০০০/- টাকা এবং প্রোগ্রাম অফিসার (সোস্যাল) ৫০০০/- টাকা (ফেরতযোগ্য) জমা দিতে হবে। মূল সার্টিফিকেট প্রতিষ্ঠানে জন্য রাখতে হবে। উল্লেখিত পদের জন্য আবেদনপত্রের সাথে শিশু নিলয় ফাউন্ডেশন, যশোর এর অনুকূলে ১০০/- টাকার (অফেরতযোগ্য) পোস্টাল অর্ডার/ ব্যাংক ড্রাফট প্রদান করতে হবে। কোন কারণ উল্লেখ না করে নিয়োগ বাতিলের অধিকার সংরক্ষণ করেন।

নাছিমা বেগম, নির্বাহী পরিচালক

About Bagerhat Info Jobs

পূর্বের সম্প্রদায়িক হামলার প্রতিবাদে বিক্ষভ মিছিল
পরের সুন্দরবনে বন্দুকযুদ্ধে র‌্যাব সদস্যসহ আহত ১০