প্রচ্ছদ / আরও... / নিয়োগ বিজ্ঞপ্তি- ১৮ ফেব্রুয়ারী ২০১৪

নিয়োগ বিজ্ঞপ্তি- ১৮ ফেব্রুয়ারী ২০১৪

১৮ ফেব্রুয়ারী ২০১৪ মঙ্গলবার, দৈনিক পূর্বাঞ্চল পত্রিকায় প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি সমূহ-

১। নিয়োগ বিজ্ঞপ্তি

সরকারী বিধি মোতাবেক ন্যাশানাল গার্লস স্কুল হাইস্কুল (প্রস্তাবিত) গোবর ঢাকা, খুলনা। ২ জন শিক্ষক/শিক্ষিকা নিয়োগ দেওয়া হইবে। ১ জন ইংরেজী, অন্যজন ব্যবসায় শিক্ষা শাখায়। তিনশত টাকার পোস্টাল অর্ডার, প্রয়োজনীয় কাগজপত্র ও মোবাইল নম্বরসহ বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে নিম্ন স্বাক্ষরকারী বরাবর আবেদন করতে হবে।

প্রধান শিক্ষক

মোবা: ০১৯১৪-৬৫৯৫০৮

২। আবশ্যক

সর্বশেষ বিধি মোতাবেক চরবানিয়ারী ইউনিয়ন মাধ্যমিক বালিকা বিদ্যাপিঠ, ডাকঘর-খাসেরহাট বাজার, উপজেলা-চিতলমারী, জেলা-বাগেরহাট এর শূন্যপদে একজন সহকারী প্রধান শিক্ষক আবশ্যক। প্রয়োজনীয় কাগজপত্র ও ৫০০/- টাকার অফেরতযোগ্য পোস্টাল অর্ডারসহ আবেদনপত্র বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে প্রধান শিক্ষক বরাবরে পৌছাতে হবে।

প্রধান শিক্ষক

০১৭৮৩-৩৭২৭২৫

৩। আবশ্যক (৩য় বার)

বিধি মোতাবেক মুক্তবাংলা চারিপল্লী মাধ্যমিক বিদ্যালয়, ডাকঘর-বাবুগঞ্জ বাজার, উপজেলা-চিতলমারী, জেলা-বাগেরহাট এর শূন্যপদে একজন সহকারী শিক্ষক (ইসলাম ধর্ম) আবশ্যক। প্রয়োজনীয় কাগজপত্র ও ৫০০/- টাকার অফেরৎযোগ্য পোস্টাল অর্ডারসহ আবেদনপত্র বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে প্রধান শিক্ষক বরাবরে পৌছাতে হবে।

প্রধান শিক্ষক

৪। ডিলার নিয়োগ

খুলনা বিভাগের সকল জেলা ও উপজেলা আকর্ষনীয় শর্তে ইলেকট্র্রনিক্স কোম্পানীর ডিলার নিয়োগ দেয়া হবে। সরাসরি যোগাযোগ করুন:

স্টোন হেনজ (STONE HENGE) ইলেকট্রনিক্স কোম্পানী

বাড়ী নং-৪২২, রোড নং ৩০ নিউ

ডি.ও.এইচ.এস

মহাখালী, ঢাকা-১২০৬, মোবা:

০১৭১৩-১১৪৩৪৫

ফোন: ০২-৯৮৯৩২৪৭

৫। আবশ্যক

সরকারী বিধি মোতাবেক ধোপাদী মাধ্যমিক বিদ্যালয়, ডাক: নওয়াপাড়া, অভয়নগর, যশোর-এ শূন্যপদে সহকারী শিক্ষক বাংলা ও সহকারী শিক্ষক গণিত (সম্মানধারীদের অগ্রাধিকার) আবশ্যক। প্রার্থীকে ৫০০ টাকার পোস্টাল অর্ডার (অফেরতযোগ্য) ও প্রয়োজনীয় কাগজপত্রসহ বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে পৌছাতে হবে।

প্রধান শিক্ষক

৬। নিয়োগ বিজ্ঞপ্তি

আপনি কি বেকার? দেশের স্বনামধন্য ইউনানী ঔষধ কোম্পানীতে চাকরি চাইলে এসএসসি/এইচএসসি পাশ প্রার্থীরা ২৫-০২-১৪ মধ্যে যোগাযোগ করুন। ঠিকানা-দি ম্যানসন্স ফার্মাসিউটিক্যালস ইউনানী ডিভিশন। ডা. মতিয়ার রহমান, শোভনা, গাবতলা বাজার, ডুমুরিয়া, খুলনা। ০১৯৬১-৬১৮০৫৪।

৭। নিয়োগ বিজ্ঞপ্তি

ব্রিজ জাতীয় পর্যায়ের একটি বেসরকারী উন্নয়নমূলক প্রতিষ্ঠান। ইডকল ও নিজস্ব অর্থায়নে পরিচালিত সোলার হোম সিস্টেম প্রোগ্রাম কাজ করতে আগ্রহী প্রার্থীদেরর নিকট থেকে দরখাস্ত আহবান করা যাচ্ছে:

(১) এসি: কো-অর্ডিনেটর ০২ জন। শিক্ষাগত যোগ্যতা ডিপ্লোমা ইঞ্জিনিয়ার। সৌরবিদ্যুৎ প্রোগ্রামে রিজিওনাল ম্যানেজার হিসাবে ৩ বছর কাজ করার বাস্তব অভিজ্ঞতা। বেতন আলোচনা সাপেক্ষে। বয়স ৩৫ বছরের উর্ধ্বে নয়।

(২) রিজিওনাল ম্যানেজার ০৩ জন। শিক্ষাগত যোগ্যতা স্নাতকোত্তর/ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার। সৌরবিদ্যুৎ প্রোগ্রামে ব্রাঞ্চ ম্যানেজার হিসাবে ব্রাঞ্চ পরিচালনায় ২-৩ বছরের কাজের বাস্তব অভিজ্ঞতা। বেতন আলোচনা সাপেক্ষে। বয়স ৩৫ বছরের উর্ধ্বে নয়।

(৩) ব্রাঞ্চ ম্যানেজার ২৫ জন। শিক্ষাগত যোগ্যতা স্নাতক/ডিপ্লোমা ইঞ্জিনিয়ার। সৌরবিদ্যুৎ/ ঋণ কর্মসূচিতে ব্রাঞ্চ ম্যানেজার হিসাবে ২-৩ বছর কাজের বাস্তব অভিজ্ঞতা। বেতন আলোচনা সাপেক্ষে। বয়স ৩৫ বছরের উর্ধ্বে নয়।

(৪) কমিউনিটি প্রোমোটর: ১০০ জন। শিক্ষাগত যোগ্যতা এইচ.এস.সি। সৌরবিদ্যুৎ প্রকল্পে কাজ করার অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার।

আগ্রহী প্রার্থীগণ আগামী ২৬-২-২০১৪ ইং তারিখের মধ্যে নির্বাহী পরিচালক, ব্রিজ বরাবরে লিখিত আবেদনপত্র, ২ কপি পাসপোর্ট সাইজের ছবি, শিক্ষাগত যোগ্যতার সনদপত্র ও জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি এবং স্বহস্তে লিখিত আবেদন পত্রে মোবাইল নম্বর উল্লেখ করে ব্রিজ ট্রেনিং সেন্টার, বাড়ী নং-১৭, জলিল স্মরণী, বয়রা, খুলনা ঠিকানায় প্রেরণের জন্য অনুরোধ করা যাচ্ছে।

নির্বাহী পরিচালক

About Bagerhat Info Jobs

পূর্বের আ.লীগ প্রার্থীর সমর্থকদের উপর বিদ্রোহী গ্রুপের হামলা
পরের মাহফুজ চেয়ারম্যানের বিরুদ্ধে নির্বাচনে প্রভাব বিস্তারের অভিযোগ