প্রচ্ছদ / আরও... / নিয়োগ বিজ্ঞপ্তি- ২০ ফেব্রুয়ারী ২০১৪

নিয়োগ বিজ্ঞপ্তি- ২০ ফেব্রুয়ারী ২০১৪

২০ ফেব্রুয়ারী ২০১৪ বৃহস্পতিবার, দৈনিক পূর্বাঞ্চল পত্রিকায় প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি সমূহ-

১। খন্ডকালীন শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি

পল্লীমঙ্গল উচ্চ বালিকা বিদ্যালয়, গোবরচাকা, খুলনা-এ সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে ০২(দুই) জন খন্ডকালীন শিক্ষক (গণিত ও সমাজ বিজ্ঞান) নিয়োগ করা হইবে। বেতন আলোচনা সাপেক্ষে। আগ্রহী প্রার্থীদের আগামী ২৪/০২/২০১৪ ইং তারিখ সকাল ১১.০০ ঘটিকায় আবেদনপত্র ও প্রয়োজনীয় কাগজপত্রসহ বিদ্যালয়ে উপস্থিত হওয়ার জন্য বলা হইল।

প্রধান শিক্ষক

ফোন নম্বর-৭২৪৬৩৭

২। নিয়োগ বিজ্ঞপ্তি

কম্পিউটার লিটল জুয়েলস স্কুল, নওয়াপাড়া, অভয়নগর, যশোর এ আকর্ষনীয় বেতনে একজন ইংরেজিতে স্নাতক এবং একজন বাংলায় স্নাতক শিক্ষক শিক্ষিকা আবশ্যক। আগ্রহী প্রার্থীগণ ছবি প্রয়োজনীয় কাগজপত্র ২০০ টাকার পোস্টাল অর্ডার/নগদ ও আবেদনপত্র সহ আগামী ২৮/০২/১৪ তারিখ শুক্রবার সকাল ১০ টায় স্কুল অফিসে সাক্ষাতকারের জন্য উপস্থিত হবে।

প্রকাশ বৈদ্য সৈকত

অধ্যক্ষ

মোবাইল-০১৭১২৬০১৪৬০

৩। নিয়োগ বিজ্ঞপ্তি (২য় বার)

সরকারী বিধি মোতাবেক পল্লীমঙ্গল মাধ্যমিক বিদ্যালয়, গোবরচাকা মেইন রোড, থানা-সোনাডাঙ্গা, জেলা-খুলনায় শূন্যপদে সহকারী শিক্ষক (কম্পিউটার) আবশ্যক। ১০০০/- টাকার ব্যাংক ড্রাফট/ পে-অর্ডার জনতা ব্যাংক শেখপাড়া বাজার শাখা, খুলনার অনুকূলে (অফেরতযোগ্য) ২ কপি ছবি ও প্রয়োজনীয় কাগজপত্রসহ বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের আবেদন প্রধান শিক্ষক বরাবরে দরখাস্ত পৌছাতে হবে। পূর্বে আবেদনকৃতদের আবেদন করার প্রয়োজন নাই।

প্রধান শিক্ষক

About Bagerhat Info Jobs

পূর্বের মংলায় আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষ
পরের নিয়োগ বিজ্ঞপ্তি- ২১ ফেব্রুয়ারী ২০১৪