প্রচ্ছদ / খবর / ট্রলারডুবি: আরও এক শিশুর মরদেহ উদ্ধার

ট্রলারডুবি: আরও এক শিশুর মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

মোরেলগঞ্জের পানগুছি নদীতে ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ আরও এক শিশুর মরদেহ উদ্ধার হয়েছে।

শনিবার (১ এপ্রিল) রাত পৌনে ৮টার দিকে পানগুছি নদীর কালিকাবাড়ি এলাকা থেকে ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার হয়। এ নিয়ে গত পাঁচদিনে মোট ১৮ জনের মরদেহ উদ্ধার হলো।

উদ্ধার হওয়া মরদেহটি মোরেলগঞ্জ উপজেলার পল্লীমঙ্গল এলাকার বাচ্চু বাদশার ১০ মাস বয়সী ছেলে রাহাত। সনাক্তের পর পুলিশ শিশুটির পরিবারের কাছে মরদেহটি হস্তান্তর করেছে।

এরআগে শনিবার বেলা সাড়ে ১১ টায় মোরেলগঞ্জ ফেরিঘাটে প্রেস ব্রিফিং করে উদ্ধার অভিযানের আনুষ্ঠানিক সমাপ্তি ঘোষণা করা হয়েছিলো।

গত মঙ্গলবার (২৮ মার্চ) সকালে বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার ছোলমবাড়িয়া খেয়া ঘাট থেকে মোরেলগঞ্জ পুরাতন থানার ঘাটে যাওয়ার পথে প্রায় ৮০ জন যাত্রী নিয়ে ট্রলারডুবির ঘটনা ঘটে। এরপর থেকে উদ্ধার অভিযান শুরু করে ফায়ার সার্ভিস, নৌবাহিনী ও কোস্টগার্ড।

পাঁচদিনে উদ্ধারকারীরা পানগুছি নদী থেকে দশ নারী ও তিন শিশুসহ মোট ১৮ জনের মরদেহ উদ্ধার করেছে। ওই দুর্ঘটনায় এখন নিখোঁজ রয়েছে মোরেলগঞ্জের উত্তর সুতালড়ি গ্রামের মো. মহসীনের ৬ বছর বয়সী ছেলে হাসিব।

ফায়ার সার্ভিসের উপ-সহকারি পরিচালক মাসুদুর রহমান সরদার বলেন, শনিবার সন্ধ্যায় স্থানীয় লোকজন পানগুছি নদীর কালিকাবাড়ি এলাকায় এক শিশু মরদেহ ভাসতে দেখে ফায়ার সার্ভিসে খবর দেয়। ফায়ার সার্ভিসের কর্মীরা সেখানে মরদেহটি উদ্ধার করে থানায় রেখেছে। স্বজনরা শিশুটির মরদেহ সনাক্ত করলে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এজি/এইচ/এসআই/বিআই/০১ এপ্রিল, ২০১৭
** ট্রলারডুবি: উদ্ধার অভিযানের সমাপ্তি ঘোষণা
** ট্রলারডুবি: পানগুছিতে আরও ৩ নারীর মরদেহ
** ট্রলারডুবি: আরও ৯ মরদেহ উদ্ধার, এখনও নিখোঁজ ৬
** ট্রলারডুবি: আরও ৭ লাশ উদ্ধার, নিখোঁজ ১০

** বাগেরহাটে ট্রলারডুবি: নিহতের সংখ্যা বেড়ে ৫
** ট্রলারডুবি: মা-মেয়েসহ ৪ জনের মৃত্যু, নিখোঁজ ১৮

About বাগেরহাট ইনফো নিউজ

পূর্বের ট্রলারডুবি: ২ শিশুকে নিখোঁজ রেখেই অভিযান সমাপ্ত
পরের সভাপতির বিরুদ্ধে প্রধান শিক্ষককে মারধরের অভিযোগ