প্রচ্ছদ / খবর / শরণখোলায় ধর্ষণের শিকার ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী

শরণখোলায় ধর্ষণের শিকার ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী

বাগেরহাটের শরণখোলায় ৬ষ্ঠ শ্রেণীর এক মাদ্রাসা ছাত্রী(১৩) ধর্ষণের ঘটনা ঘটেছে। শনিবার বেলা ১১টার দিকে উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের জানেরপাড় গ্রামে ঘটে এ ঘটনা ।

এব্যাপারে ধর্ষিতার পিতা মো: মনিরুজ্জামান বাদী হয়ে শরণখোলা থানায় মামলা দায়ের করেছে।

মামলার বিবরণ ও ধর্ষিতার অভিযোগে জানা গেছে, তাদের পাশ্ববর্তী নলবুনিয়া গ্রামের ফজলুল চৌধুরীর বখাটে পুত্র খোকন চৌধুরী (২৫) বভিন্ন সময় মাদ্রাসায় যাওয়া-আসার পথে তাকে উত্যাক্ত করে আসছিল। গত শনিবার দুপুরে বাড়িতে কেউ না থাকায় একা ঘরের কাজ করছিল।
এসময় বখাটে খোকন তার মুখ চেপে ধরে ঘরের পাশের মৎস্য ঘেরের কলা বাগানে নিয়ে যায়। সেখানে তাকে খুন-জখমের ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে তার পিতা বাড়িতে আসলে খোকন পালিয়ে যায়।

ধর্ষিতার পিতা মো: মনিরুজ্জামান জানান, এ ঘটনার পর যাতে থানায় আসতে না পারি সেজন্য খোকনের সহযোগী পান্না সাজ্জাল, আলামিন, ইদ্রিস, আসাদুল, হাসান, খালেক ও নুরু লাঠিসোটা নিয়ে হুমকিসহ পাহারা দিয়েছে।
রোববার ভোর রাতে কৌশলে বাড়ি থেকে বের হয়ে এলাকাবাসীকে জানিয়ে থানায় এসে মামলা দায়ের করেন।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ মো: আবুল কালাম আজাদ জানান, এ ব্যাপারে শরণখোলা থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করা হয়েছে। মামলা গ্রহণের পর ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আসামী গ্রেফতারের চেষ্টা চলছে পুলিশ।

উল্লেখ, এর আগে গত ২৮ ফেব্রুয়ারি উপজেলার উত্তর আমড়াগাছিয়া গ্রামে ষষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্রীকে তিন দিন আটকে রেখে পালাক্রমে ধর্ষণ করে মোস্তাফিজুর রহমান (৩২) নামের এক লম্পট। এঘটনায় তিন জনকে আসামী করে মামলা দায়ের হলে দেলোয়ার হাওলাদার নামের এক সহযোগীকে গ্রেপ্তার করে পুলিশ। তবে মূল আসামি ধর্ষক এখনো পলাতক রয়েছে।

About ইনফো ডেস্ক

পূর্বের শ্রেষ্ঠ কোমল পানীয় ডাবের পানি
পরের বাগেরহাটের মোল্লারহাটে দু‘পক্ষের সংঘর্ষ