প্রচ্ছদ / খবর / ভিডিও কনফারেন্সে ফকিরহাটে উন্নয়ন মেলার উদ্বোধনে প্রধানমন্ত্রী

ভিডিও কনফারেন্সে ফকিরহাটে উন্নয়ন মেলার উদ্বোধনে প্রধানমন্ত্রী

উপজেলা করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

বাগেরহাটের ফকিরহাট উপজেলায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে চতুর্থ জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (৪ অক্টোবর) সকালে ফকিরহাটের আট্টাকা কেরামত আলী মাধ্যমিক বিদ্যালয় মাঠে মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী স্থানীয়দের সাথে মতবিনিময় করেন। জেলা প্রশাসক ছাড়াও এসম তিনি একটি বাড়ী একটি খামার প্রকল্পের উপকারভোগী ফকিরহাট ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শওকাত আলী ও নতুন বিদ্যুৎ সুবিধার আওতায় আসা শাহানারা খাতুনের সাথে কথা বলেন।

অনুষ্ঠানে বাগেরহাটের জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাসের সাথে কথা বলা শেষে প্রথমমন্ত্রীকে জেলার উন্নয়ন চিত্র নিয়ে নির্মিত একটি ভিডিওচিত্র দেখানো হয়।

এ সময় বাগেরহাট-৪ আসনের সাংসদ ডা. মোজ্জাম্মেল হোসেন, বাগেরহাট-২ আসনের সাংসদ মীর শওকাত আলী বাদশা, বাগেরহাট-৩ আসনের সাংসদ হাবিবুন নাহার তালুকদার, ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহানাজ পারভীনসহ সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শিক্ষক-শিক্ষার্থী ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এদিকে বৃহস্পতিবার দুপুরে বর্ণাঢ্য শোভাযাত্রার মাধ্যমে বাগেরহাটে জেলা পর্যায়ের উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে। শহরের শালতলায় জেলা পরিষদ অডিটোরিয়াম চত্বরে তিন দিনব্যাপী এ মেলায় সরকারের বিভিন্ন বিভাগ ও দপ্তরের উন্নয়নের চিত্র মেলার স্টলে পৃথকভাবে তুলে ধরা হয়েছে। কোন কোন দপ্তরের স্টালে পাওয়া যাচ্ছে তাদের সরকারি সেবা।

এইচ//এসআই/বিআই/০৪ অক্টোবর, ২০১৮

About বাগেরহাট ইনফো নিউজ

পূর্বের সড়কের পাশে নারীর মাথা থেতলানো মরদেহ
পরের সাগরে দস্যুদের হামলায় ৯ জেলে আহত, নিখোঁজ ১