প্রচ্ছদ / খবর / বাগেরহাটে পুলিশের উপর হামলা ও ১ হত্যার ঘটনায় হেফাজত নেতা জেলহাজতে

বাগেরহাটে পুলিশের উপর হামলা ও ১ হত্যার ঘটনায় হেফাজত নেতা জেলহাজতে

বাগেরহাটে পুলিশের উপর হামলা ও ১ হেফাজত কর্মী নিহতের ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় হেফাজত নেতা মাওলানা আব্দুল মাবুদকে জেল হাজতে প্রেরনের নির্দেশ দিয়েছে আদালত।

মঙ্গলবার বিকাল ৪ টায় সিনিয়ার জুডিশিয়ার ম্যাজিষ্ট্রেট নুসরাত জাহানের আদালত শুনানী শেষে জামিন বর্ধিত করনের আবেদন না মঞ্জুর করে আদালত তাকে জেলহাজতে প্রেরনের নিদের্শ দেন।

উল্লেখ, গত ৬ মে বাগেরহাট-খুলনা মহাসড়কের কাঠালতলা এলাকাসহ বাগেরহাটের বিভিন্ন স্থানে হেফাজত ইসলাম কর্মীরা সড়ক অবরোধ করে।
পুলিশ অবরোধ তুলতে গেলে ব্যাপক সংঘর্ষ শুরু হয়। এসময় গুলিতে সাইদ মোড়ল নামের এক হেফাজত কর্মী নিহত এবং পুলিশসহ বেশ কিছু লোকজন আহত হয়েছিল

এঘটনায় ফকিরহাট থানার এসআই গৌতম বাদি হয়ে বাগেরহাট সদর উপজেলার হাকিমপুর দারুল সুন্নাত মাদ্রাসার মুহতামিম মাওলানা আব্দুল মাবুদ সাহেবকে প্রধান আসামী করে হেফাজত, বিএনপি ও জামায়াতে ৮৮ নেতা কর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাত আরও দশ সহস্রাধিক লোককে আসামী করে  মামলা দায়ের করে।

এই মামলায় হেফাজত নেতা মাওলান আব্দুল মাবুদ উচ্চ আদালত থেকে ৪ সপ্তাহের আগাম জামিন নিয়ে ছিলেন। জামিনের মেয়াদ শেষ হলে তিনি নিম্ন আদালতে হাজির হয়ে জামিনের মেয়াদ বর্ধিত করনের আবেদন করেছিলেন।

আদালত শুনানী শেষে জামিনের মেয়াদ বর্ধিত না করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

০২ জুলাই ২০১৩ :: নিউজ করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।

About ইনফো ডেস্ক

পূর্বের শরনখোলায় পুকুর থেকে একটি কুমিরের বাচ্চা উদ্ধার
পরের সনাক বাগেরহাটের উদ্যোগে ২০১৩ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ- ৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা