প্রচ্ছদ / খবর / ফকিরহাটে শ্যালিকাকে অপহরণ মামলায় দুলাভাই গ্রেফতার

ফকিরহাটে শ্যালিকাকে অপহরণ মামলায় দুলাভাই গ্রেফতার

বাগেরহাটের ফকিরহাট উপজেলার শুভদিয়া এলাকা থেকে আপন দুলাভাই কর্তৃক শ্যালিকাকে অপহরণের ঘটনা ঘটেছে।

এ ঘটনায় ভিকটিমের কাকা শ্যাম সুন্দর অধিকারী বাদী হয়ে গত ১ আগষ্ট ফকিরহাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। যার নং- ০১, তারিখ- ০১/০৮/১৩।

মামলার এজাহার থেকে জানা যায়, বাগেরহাটের দক্ষিনখান এলাকার নির্মল মন্ডলের পুত্র দীপংকর মন্ডলের সাথে ফকিরহাটের শুভদিয়া এলাকার নিখীল অধিকারীর কন্যা সাথী মন্ডলের মাত্র ৮/৯ মাস পূর্বে বিয়ে হয়। এরপর দীপংকরের লোলুপ দৃষ্টি পড়ে তার কলেজ পড়–য়া শ্যালিকার উপর। আস্তে আস্তে ভগ্নীপতি ও শ্যালিকার প্রেমের সম্পর্কের সৃষ্টি হয়। একপর্যায়ে গত মাসের ১৯ তারিখে তিথী রানীকে ফুঁসলিয়ে ও নানা প্রলোভনে সু-কৌশলে তাকে নিয়ে পালিয়ে যায় তার ভগ্নীপতি।

মামলা দায়ের এর পর পুলিশ গতকাল (সোমবার) গভীর রাতে বাগেরহাটের দক্ষিন খান এলাকার নিজ বাড়ী থেকে দীপংকরকে আটক ও তিথীকে উদ্ধার করে।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) দিলিপ কুমার সরকার জানান, মামলার আসামী দীপংকর মন্ডল (২৬) কে পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়েছে ও ভিকটিম তিথী অধিকারী (১৮) কে উদ্ধার করেছে।

মামলার আসামী দীপংকর মন্ডলকে জেল হাজতে এবং ভিকটিমকে বাগেরহাট সদর হাসপাতালে ডাক্তারী পরীক্ষার পর তার পরিবারের সাথে যেতে না চাওয়ায় ভিকটিম সাপোর্ট সেন্টারে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

এদিকে, এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

০৬ আগষ্ট ২০১৩ :: ইনজামামুল হকনিউজ করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম

About ইনফো ডেস্ক

পূর্বের হারানো ফোনে ফিরে পান প্রযুক্তির ছোয়ায়
পরের আধিপত্য বিস্তার নিয়ে সুন্দরবনের বনদস্যু রুবেল ও শিষ্য বহিনীর বন্দুক যুদ্ধ, নিহত ২