প্রচ্ছদ / খবর / মোংলায় বাগেরহাট ইনফোর স্টাফ করেসপন্ডেন্টকে হুমকি

মোংলায় বাগেরহাট ইনফোর স্টাফ করেসপন্ডেন্টকে হুমকি

সন্ত্রাস, চাঁদাবাজির প্রতিবাদ ও এ নিয়ে প্রতিবেদন করায় বাগেরহাট ইনফো এর স্টাফ করেসপন্ডেন্ট (মোংলা) কে হুমকি প্রদান করেছে স্থানীয় সন্ত্রাসীরা।
সবশেষ গতকাল শুক্রবার স্থানীয় অন্য এক সহকর্মীর কাছে গাছে ঝুলিয়ে পিটানোর হুমকি হুমকি প্রদান করে ঐ সন্ত্রাসীরা।
স্থানীয়রা জানান, হিরণ নামে এক ব্যেক্তিইত মধ্যে ত্রাসের কারনে এলাকায় ‘মংলার বাংলা ভাই’ নামে পরিচিতি পেয়েছে। এই ঐ সাংবাদিকে হুমকি প্রদান করেছে।
বাগেরহাট ইনফো এর স্টাফ করেসপন্ডেন্ট (মোংলা) এমএম ফিরোজ আজ দুপুরে মুঠেফোনে জানান, গতকাল তার এর সাংবাদিক সহকর্মীর কাছে সে এই হুমকি দেয়। ইতি পূর্বেও বিভিন্ন সময় নানা কারনে তাকে হুমকি প্রদান করা হয় বলে জানান তিনি।
ফিরোজ দেশের অন্যতম অনলাইন গণমাধ্যম পরিবর্তন ডটকম, সাপ্তাহিক পত্রিকা সাপ্তাহিক ২০০০ সহ বেশ কয়েকটি পত্রিকার স্থানীয় প্রতিবেদক ও স্টাফ করেসপন্ডেন্ট।
এদিকে গত রাতে হিরণ ওরফে মংলার বাংলা ভাই খ্যাতি পাওয়া ঐ ব্যক্তি স্থানীয় এক ফার্নিচার ব্যবসায়ীর কাছে চাঁদা দাবি করেছেন বলে জানা গেছে।
চাঁদা দাবি ও ভাঙচুরের শিকার মংলার চৌধুরী মোড়ে ঐ ব্যবসায়ি ইকবাল হোসেনের আমাদের জানান, “ওই সময় আমি চাঁদা দিতে অপারগতা প্রকাশ করলে ‘মংলার বাংলা ভাই’ (হিরন) ও তার সহযোগিরা আমাকে এলোপাতাড়ি মারধর করে। তাদের মারধরে এক পর্যায়ে আমি জ্ঞান হারাই।”
নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় কয়েক জন সংবাদিক জানান ইতোমধ্যে কয়েকটি অনলাইন, জাতীয় ও আঞ্চলিক পত্রিকায় সন্ত্রাসী হিরণের কর্মকাণ্ড নিয়ে প্রকাশিত হয়েছে কয়েকটি প্রতিবেদন।
মোংলা থান সূত্রে জানা গেছে, মংলা থানায় তার নামে প্রায় অর্ধশত অভিযোগ এবং মামলা রয়েছে।
মংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিরুল ইসলাম বলেন, “তার বিরুদ্ধে এর আগেও অভিযোগ শুনেছি। পুলিশ তাকে খুঁজছে।”

০৪ অক্টোবর ২০১৩ :: নিউজ ডেস্ক,
বাগেরহাট ইনফো ডটকম।।

এসআইএইচ-নিউজ রুম/বিআই

About ইনফো ডেস্ক

পূর্বের সুন্দরবন; সাপের কামড়ে জেলের মৃত্যু
পরের রামপাল বিদ্যুৎকেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপনের প্রতিবাদে সারা দেশে বিক্ষোভ