প্রচ্ছদ / খবর / রামপালে বিক্ষোভ, মংলায় লাঠি মিছিল

রামপালে বিক্ষোভ, মংলায় লাঠি মিছিল

তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে বিরধী জোটের ডাকা কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে রামপালে বিক্ষোভ মিছিল-সমাবেশ এবং মংলায় লাঠি মিছিল হয়েছে।
বর্তমান সরকার অবৈধ উল্লেখ করে মংলায় পুলিশ বেষ্টনীতে লাঠি মিছিল ও সমাবেশ করেছে তত্ত্বাবধায়ক সরকারের দাবি জানিয়েছে বিএনপি- জামায়াত।
শুক্রবার জুম্মার নামাজের পর থেকে পৌর এবং ওয়ার্ড থেকে বিএনপি-জামায়াত নেতা-কর্মীরা লাঠি মিছিল নিয়ে শহরের আলিয়া মাদ্রাসা মাঠে এসে জড়ো হয়। পরে বিকেলে সেখান থেকে বের হওয়া মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহরের নিউমেইন রোডে সমাবেশ অনুষ্ঠিত হয়।
এসময় পৌর বিএপির সভাপতি তোফাজ্জেল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জামায়াতের বাগেরহাট জেলা সেক্রেটারী ও ১৮দলীয় জোটের সদস্য সচিব এড. মাও. শেখ আব্দুল ওয়াদুদ, মেয়র ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক মো.জুলফিকার আলী প্রমুখ।
এদিকে, বিকাল ৫টায় রামপাল উপজেলা বিএনপি ও এর অংগ সংগঠন রামপালের ফয়লাহাট সিএন্ডবি মোড়ে থেকে বিক্ষোভ মিছিল বের করে।
মিছিলটি ফয়লাহাট বাস স্ট্যান্ড থেকে শুরু হয়ে ফয়লাবাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে শহরের চৌরাস্তার মোড়ে এসে পথসভায় করে।
বিএনপি নেতা মল্লিক মিজানুর রহমান মজনুর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক সভাপতি মোল্লা নওশের আলী, বীর মুক্তিযোদ্ধা শেখ শহীদুল্লাহ্, ইজারদার মহসিন হোসেন, প্রভাষক শিকদার ফিরোজ আহমেদ, আলতাফ হোসেন বাবু প্রমূখ।
বক্তারা অবিলম্বে তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন, নেতাকর্মীদের বিরুদ্ধে হয়রানীমূলক মামলা প্রত্যাহার এর দাবী জানান।
২৫ অক্টোবর ২০১৩ :: নিউজ  ডেস্ক,
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআইএইচ-নিউজ এডিটর/বিআই

About ইনফো ডেস্ক

পূর্বের বাগেরহাটে ১৮ দলের বিক্ষোভ; কচুয়ায় বিএনপির উপর হামলা
পরের কচুয়ায় বিএনপি, মোরেলগঞ্জে পাল্টাপাল্টি মিছিল