প্রচ্ছদ / খবর / বাগেরহাট সদর হাসপাতালে আগ্নিকান্ড, রোগির মৃত্যু

বাগেরহাট সদর হাসপাতালে আগ্নিকান্ড, রোগির মৃত্যু

বাগেরহাট সদর হাসপাতালের দোতালায় আগ্নিকান্ডের ঘটনায় হুড়োহুড়ি করে নামার সময় আত্মাংতিক ১ রোগীর মৃত্য হয়েছে।
শনিবার ভোর আনুমানিক সাড়ে ৬ টার দিকে হাসপাতালের দোতালায় মেডিসিন ওয়ার্ডের পূরাতন স্টোর রুমে আগুনের সূত্র পাত ঘটে।
এসময় হুড়োহুড়ি করে নামার সময় মোল্লা আতিয়া রহমান (৫৫) নামে এক রোগী মারা গেছেন। তিনি সদর উপজেলার কাড়াপাড়া ইউনিয়নের সিংড়াই গ্রামের মৃত মেহের উদ্দিন মোল্লার ছেলে।
হাসপাতালের আবাসিক ডাক্তার (আরএমও) ডা. মো. মইন উদ্দিন মোল্লা বাগেরহাট ইনফোকে জানান, ভোরে হাসপাতালের দোতালায় মেডিসিন বিভাগে নার্সদের কক্ষের পাশের একটি পূরাতন স্টোর রুমে আগুনের সূত্রপাত ঘটে। তদন্ত শেষে আগুন লাগার কারন এবং ক্ষয়-ক্ষতি জানা যাবে বলে জানান তিনি।
তিনি জানান, আগুন লাগার ঘটনায় হাসপাতালে ভর্তি এক হার্টের রোগি ষ্ট্রোকে আক্রান্ত হয়ে মারাগেছে।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বাগেরহাটের স্টেষন অফিসার জয়নাল আবেদিন তিতাস বাগেরহাট ইনফোকে জানান, শনিবার ভোর ৬ টা ৪৫মিনিটে আগুন লাগার খবর পেয়ে তারা ঘটনাস্থলে যান। তবে তারা যাবার আগেরই রোগীর সজনেরা আগুন নিয়ন্ত্রনে আনে।
তিনি জানান, সম্ভাবত তারা সংবাদ পাওয়ার ১০/১২ মিনিট পূর্বে আগুনের সূত্রপাত ঘটে। মশার কয়েল অথবা সিগারেটের আগুন থেকে আগুন লাগতে পারে বলে প্রথমিক ভাবে ধারণা করা হচ্ছে বলে জানান ঐ কর্মকর্তা।
এদিকে, এই অগ্নিকান্ডের ঘটনায় সদর হাসপাতালের আরএমও ডা. মো. মঈন উদ্দিন মোল্লাকে প্রধান করে ৪ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হল- ডা. এমদাদুল হক, ডা. মাহাবুবুল ইসলাম ও ডা. বিদ্যুৎ কান্তি পাল।
১৬ নভেম্বর ২০১৩ :: নিউজ ডেস্ক ,
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআই হক-নিউজ এডিটর/বিআই

About ইনফো ডেস্ক

পূর্বের সুন্দরবনের ঐতিহ্যবাহী রাস উৎসব শুরু
পরের বাগেরহাটে শুরু হল টি-টুয়েন্টি বিশ্বকাপের টিকিট বিক্রি