প্রচ্ছদ / খবর / বাগেরহাট / কচুয়া / কচুয়ায় দলীয় মনোনয়নকে কেন্দ্র করে ছাত্রলীগের বিক্ষোভ

কচুয়ায় দলীয় মনোনয়নকে কেন্দ্র করে ছাত্রলীগের বিক্ষোভ

উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মনোনয়ন কে কেন্দ্র করে মঙ্গলবার বাগেরহাটের কচুয়ায় উপজেলা আ’লীগ কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় সভায় দলীয় একক প্রার্থীর নাম প্রকাশ না করায় বিক্ষোভ করেছে ছাত্রলীগ।

কচুয়া উপজেলা আ’লীগের কার্যালয়ে অনু্ঠিত উক্ত সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এ.বি. এম. মোজ্জাম্মেল হক, কেন্দ্রীয় কমিটির কৃষি বিষয়ক সম্পাদক ড. আ: রাজ্জাক, কেন্দ্রীয় কমিটির সদস্য এস.এ কামাল হোসেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ডা: মোজাম্মেল হোসেন এমপি, স্থানীয় এমপি মীর শওকাত আলী বাদশা, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কামারুজ্জামান টুকু প্রমুখ।

জানা গেছে, সভায় দলীয় মনোনয়নের সিন্ধান্ত দিতে ব্যর্থ হয়ে কেন্দ্রীয় ও জেলা নেত্রীবৃন্দ উপজেলা থেকে বাগেরহাটের উদ্দেশ্যে রওনা হলে বিক্ষুদ্ব ছাত্রলীগ নেতা-কর্মিরা রাস্তায় শুয়ে-বসে এবং আসপাশের দোকানের বেঞ্জ, টেবিল, রাস্তায় থাকা টেম্পু, ভ্যান দিয়ে বেরিগেট সৃষ্ঠি করে।

এসময়ে আতঙ্কে বন্ধ হয়ে যায় আস পাশের সকল দোকানপাট।

চেয়ারম্যান প্রার্থীর নাম প্রকাশ ও জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মীর জয়েসি আশরাফি জেমসকে দলীয় মনোনয়নের দাবিতে এ অবরোধ করা হয় বলে জানা গেছে।

পরে অতিরুক্ত পুলিশ ঘটনাস্থলে এসে বিক্ষুদ্ব ছাত্রলীগ নেতাকর্মিদের সরিয়ে কেন্দ্রীয় নেত্রীবৃন্দকে বাগেরহাটে যাওয়ার ব্যবস্থা করে দেয়। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

কচুয়ায় প্রতিবন্ধী শিশুদের মাঝে কম্বল বিতরন

কচুয়া উপজেলা পরিষদ মিলনায়তনে মঙ্গলবার সকাল ১১ টায় (এডিপি) ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে প্রতিবন্ধী শিশুদের মাঝে কম্বল বিতরন করা হয়।

ওয়ার্ল্ড ভিশন ম্যানেজার প্রকাশ চাম্বুগং এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো: মজিবর রহমান। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন  উপজেলা সমাজসেবা অফিসার জাকির হোসেন হাওলাদার ও রিপোটার্স ক্লাব সভাপতি খোন্দকার নিয়াজ ইকবাল প্রমুখ।

০৪ ফেব্রুয়ারি ২০১৪ :: শুভংকর দাস বাচ্চু, করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআই হক-নিউজরুম/বিআই

About ইনফো ডেস্ক

পূর্বের এখন ডিভাইসের সুরক্ষা দিবে চোখের তারা
পরের ব্লগে অথবা ওয়েবসাইটে ভিজিটর বাড়ানোর কিছু টিপস