সড়কে প্রাণ গেল বাবা-মেয়ের, মা সংকটাপন্ন

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

বাগেরহাটের ফকিরহাট উপজেলায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক ব্যক্তি ও তার চার বছরের মেয়ে নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন তার স্ত্রী।

বুধবার (১৮ এপ্রিল) সকাল ৯টার দিকে উপজেলার কাঁঠালতলা এলাকার বাগেরহাট-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই ব্যক্তির নাম আনিসুজ্জামান আনিস (৪০) এবং তার মেয়ের নাম রামিশা। নিহত আনিস বাগেরহাট শহরের হরিণখানা এলাকার পিসি কলেজ সড়কের বাসিন্দা। তার বাবা মৃত জি এম আলী বক্স।

নিহতের স্ত্রী রোজিনা আক্তার (২৮) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তার অবস্থাও সংকটাপন্ন।

আনিসুজ্জামানের বড় মামা মিকাইল মল্লিক বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, আনিসদের গ্রামের বাড়ি খুলনার পাইকগাছা উপজেলার কপিলমুনি ইউনিয়নের প্রতাবকাঠী গ্রামে। ছোটবেলা থেকে তিনি বাগেরহাটে তার নানাবাড়িতে বড় হয়েছেন এবং এখানেই থাকেন।

শহরে তার একটি চশমার চশমার ছিল। যুক্ত ছিলেন নার্সারি ব্যবসার সাথে।

বুধবার সাকালে স্ত্রী-সন্তানকে নিয়ে মোটরসাইকেল করে বাগেরহাট থেকে খুলনা যাচ্ছিলেন আনিসুজ্জামান।

বাগেরহাটের কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন, সড়কের কাঁঠালতলা এলাকায় মোটরসাইকেলটিকে মেঘনা পরিবহনের একটি বাস পেছন থেকে ধাক্কা দেয়। এতে তিনজনই ছিটকে রাস্তায় পড়ে যান। সে সময় ঘটনাস্থলেই আনিসুজ্জামানের মৃত্যু হয়।

স্থানীয় লোকজন মা ও মেয়েকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মেয়ে রামিশার মৃত্যু হয়।

চিকিৎসকদের বরাত দিয়ে বলেন, খুলনা মেডিকেলে চিকিৎসাধীন রোজিনা আক্তারের শারীরিক অবস্থাও সংকটাপন্ন। বিকাল পর্যন্ত তার জ্ঞান ফেরেনি।

তিনি জানান, মোটরসাইকেলে ধাক্কা দেওয়া মেঘনা পরিবহনের বাসটি বাগেরহাটের শরণখোলা থেকে ঢাকা যাচ্ছিল। ঘটনাস্থল থেকে প্রায় ২০ কিলোমিটার দূরের একটি ফিলিংস্টেশন থেকে বাসটিকে আটক করা হয়েছে। তবে চালক ও চালকের সহকারী পালিয়ে গেছেন।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এইচ//এসআই/বিআই/১৬ এপ্রিল ২০১৮

বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1472 Posts)