প্রচ্ছদ / খবর / শরণখোলায় দশম শ্রেণি পড়ুয়া গৃহবধূর রহস্যজনক মৃত্যু

শরণখোলায় দশম শ্রেণি পড়ুয়া গৃহবধূর রহস্যজনক মৃত্যু

বাগেরহাটের শরণখোলায় নূরুন্নাহার মনি (১৭) নামে দশম শ্রেণি পড়ুয়া এক প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে।

deadরোববার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার উত্তর রাজাপুর গ্রামে স্বামী বাড়িতে গলায় ফাঁস লাগানো অবস্থায় তাকে পাওয়া যায়।

বিকেল ৩টার দিকে লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি আত্মহত্যা না হত্যা এনিয়ে চলছে এলাকায় চলছে নানা গুঞ্জন।

নিহতের পরিবার পক্ষ থেকে দাবি করা হয়েছে, হত্যার পরে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে। এদিকে, নিহতের স্বামীর অভিযোগ, স্ত্রীর পরকিয়ায় বাধা দেয়ায় সে ক্ষোভে আত্মহত্যা করেছে।

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার সাউথখালী ইউনিয়নের এসবি তাফালবাড়ী গ্রামের জামাল খানের মেয়ে এবং ডিএন কারিগরি কলেজের দশম শ্রেণির ছাত্রী মনির সাথে গত মার্চে উত্তর রাজাপুর গ্রামের সুলতান খান ওরফে সুলতান মাষ্টারের ছেলে তৈয়েবুর রহমানের (৩০) বিয়ে হয়। বিয়ের কিছুদিন পরে তৈয়েবুর প্রবাসে (কাতার) চলে যান। মনি স্বামীর বাড়িতে থেকেই লেখাপড়া চালিয়ে আসছিল।

স্বামী তৈয়েবুর রহমান আমাদের প্রতিবেদকের কাছে অভিযোগ করে বলেন, বিয়ের আগ থেকেই মনির সঙ্গে মেহেদী নামের এক ছেলের প্রেমের সম্পর্ক ছিল। বিয়ের পরও সে এই সম্পর্ক চালিয়ে যায়। সম্প্রতি আমি বিদেশ থেকে চলে আসি।

এনিয়ে মাঝেমধ্যে ঝগড়াঝাটি হত। দু-চারদিনে আমাদের মধ্যে কোনো রাগারাগি হয়নি। কিন্তু হঠাৎ সকালে সে ঘরের দোতলায় আড়ার সঙ্গে গলায় নাইলনের দঁড়ির ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

মনির বাবা জামাল খান বাগেরহাট ইনফোকে বলেন, তৈয়েবুর নির্যাতন চালিয়ে তার মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে। এঘটনায় মামলা করবেন হবে বলে তিনি জানান।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির বাগেরহাট ইনফোকে জানান, প্রাথমিকভাবে এঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

০৭ জুলাই ২০১৩ :: সিলভীয়া ইসলাম, উপজেলা নিউজ করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।

About ইনফো ডেস্ক