ট্রাক উল্টে ফায়ার সার্ভিস কর্মীসহ নিহত ২

Bagerhat-Pic-1(20-08-14)বাগেরহাটের মোরেলগঞ্জে মালবাহী ট্রাক উল্টে ফায়ার সার্ভিসের ষ্টেশন হাবিলদারসহ ২ জন নিহত হয়েছেন।

বুধবার সকালে সাইনবোর্ড-মোরেলগঞ্জ-শরণখোলা আঞ্চলিক মহাসড়কের সন্ন্যাসী বাজারের নিকটে ট্রাকটি নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে এই দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, শরনখোলা ফায়ার সার্ভিস ষ্টেশনের হাবিলদার খুলনার রুপসা উপজেলার মহিশাগুড়ি গ্রামের ওসমান আলী জোমার্দ্দারের ছেলে শওকত আলী জোমার্দ্দার (৫০) ও শরনখোলা উপজেলার খাঁদা গ্রামের সুলতান হাওলাদারের ছেলে দেলোয়ার হোসেন (৪০)।

মালবাহী ট্রাকটির নিচ থেকে প্রথমে চাপা পড়া একটি মৃতদেহ উদ্ধার করা হলেও, পরে দুপুর সোয় ১টার দিকে রাস্তার পাশের খাদে পড়া ট্রাকটির ট্রিপল সরিয়ে আরো একটি মৃতদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের উদ্ধারকারীরা।

পুলিশ প্রাথমিকভাবে ধারনা করছে, নিহতরা মালবাহী ওই ট্রাকে করে শরনখোলা উপজেলা সদরে যাচ্ছিলেন।

বাগেরহাট ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মোঃ নজরুল ইসলাম বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, ফায়ার সার্ভিসের শওকত আলী ছুটি শেষে কর্মস্থলে যাবার উদ্যেশে সকালে খুলনা থেকে রওনা দেন। পথে শরণখোলাগামী ট্রাক পেয়ে দ্রুত অফিস যাবার উদ্যেশে তাতে উঠে পড়েন।

ট্রাকটি সড়কের সন্ন্যাসী বাজার এলাকার পার হওয়ার সময় খানা-খন্দে ভরা সড়কে উল্টে যায়। এতে শওকত আলী চাপা পড়েন।

মোড়েলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসলাম খান বাগেরহাট ইনফো ডটকমকে জানান, উল্টে যাওয়া টিন ও রড় ভর্তি ট্রাকের নিচ থেকে প্রথমে শওকত আলী জোমার্দ্দারের মৃতদেহ উদ্ধার করা হয়। পরে দুপুর শোয়া ১টার দিকে সেখান থেকে আরো এক ব্যক্তির মৃত দেহ উদ্ধার করা হয়েছে।

এনিয়ে এ দূর্ঘটনায় দু’জনের মৃহদেহ উদ্ধার করা হলো। এ ঘটনার পর থেকে পলাতক রয়েছে দূর্ঘটনা কবলিত ট্রাকে চালক।

২০ আগস্ট ২০১৪ :: স্টাফ করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআই হকনিউজরুম এডিটর/বিআই
বাগেরহাটে ট্রাক উল্টে ফায়ার সার্ভিস কর্মীর মৃত্যু
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)