বাগেরহাটে শুরু হলো ডিজিটাল উদ্ভাবনী মেলা

বাগেরহাটে শুরু হয়েছে তিন দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা।

Bagerhat-Pic-1(24-01-2014)DIsital-Fairশনিবার (২৪ জানুয়ারি) সকালে শহরের স্বাধীনতা উদ্যান প্রাঙ্গনে মেলার উদ্বোধন করেন প্রধানমন্ত্রী কার্যালয়ের মহাপরিচালক-১ শেখ ইউসুফ হারুন।

তথ্যপ্রযুিক্তর সর্বোচ্চ ব্যারহার নিশ্চিত করার মাধ্যমে জনগনের দোরগোড়ায় সেবা পৌছে দিয়ে এবং জীবনমান বৃদ্ধির লক্ষ্যে নানামুখী ই-সেবা গ্রহণে সাধারণ মানুষকে উৎসাহিত করার লক্ষে এ মেলার আয়োজন করে বাগেরহাট  জেলা প্রশাসন।

এ উপলক্ষে সকালের স্বাধীনতা উদ্যান প্রাঙ্গন থেকে একটি শহরে বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালীতে জেলা প্রশাসনের কর্মকর্তা ছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেয়।

পরে বাগেরহাট স্বাধীনতা উদ্যানে জেলা প্রশাসক মো. জাহাংগীর আলমের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে অন্যানের মধে বক্তব্য রাখেন- বাগেরহাট পুলিশ সুপার মো: নিজামুল হক মোল্লা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো: শাহআলম সরদার প্রমুখ।

মেলায় বাগেরহাট জেলার বিভিন্ন এলাকা থেকে আসা ২২টি স্টলে বিভিন্ন ডিজিটাল সেবা প্রদর্শিন করা হচ্ছে। আগামী ২৬ জানুয়ারি (সোমবার) পর্যন্ত মেলা চলবে বলে জেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে।

২৪ জানুয়ারি ২০১৫ :: স্টাফ করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এস/আই হক-এনআরএডিটর/বিআই
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)