ক্রিকেট খেলা কেন্দ্র করে মারধর, ভাংচুর-লুটপাট

Bagerhat-Pic-1(09-05-2015)বাগেরহাটে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে এক কলেজ ছাত্রকে মারধর এবং বাড়িঘরে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।

শুক্রবার রাতে বাগেরহাট সদর উপজেলার কাড়াপাড়া ইউনিয়নের বাদেকাড়াপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার বিকেল মাঠে ক্রিকেট খেলার সময় কথা কাটাকাটির এক পর্যায়ে শাহরিয়ার নামের এক ছেলেকে মারধর করে রাজু শেখ ও তার সহযোগীরা।

শাহরিয়ারের পরিবারের অভিযোগ, পূর্ব বিরোধের জের ধরে খেলার মাঠে শেখ শাহরিয়ার শাওন (২০) কে একই গ্রামের রাজুসহ চার-পাঁচজন ক্রিকেট ব্যাট ও স্ট্যাম্প দিয়ে পিটিয়ে আহত করে। খবর পেয়ে ঘটনাস্থলে এসে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়।

বাগেরহাট মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে হামলাকারীদের কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

শেখ শাহরিয়ার শাওন বাগেরহাট খানজাহান আলী পলিটেকনিক্যাল কলেজের ইলেকট্রিক্যালে পঞ্চম সেমিস্টারের ছাত্র এবং বাদেকাড়াপাড়া গ্রামের মহিদ শেখের ছেলে।

শাহরিয়ারের চাচী হীরা বেগম শনিবার বাগেরহাট ইনফো ডটকমকে অভিযোগ করে বলেন, মারপিটের খবর পেয়ে শাহরিয়ারকে অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিতে ব্যস্ত ছিলাম আমার সবাই। এই সুযোগে ওই হামলাকারীরা দ্বিতীয় দফায় ধারালো অস্ত্রসস্ত্র নিয়ে আমাদের বাড়িঘরে হামলা চালিয়ে ভাংচুর করে।

এসময় ওই হামলাকারীরা তাদের ঘরে ঢুকে নগদ প্রায় দেড় লাখ টাকা ও দুই ভরি সোনার গহনা নিয়ে গেছে বলে অভিযোগ করেন তিনি।

পূর্ব বিরোধের জের রাজু শেখ এই ঘটনা ঘটিয়েছে বলে দাবি তার।

এব্যাপারে বাগেরহাট মডেল থানার ওসি মো. তোজাম্মেল হক বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হামলাকারীদের ধরতে পুলিশ চেষ্টা করছে।

তবে, হামলার অভিযোগ ওঠা প্রতিবেশি রাজু শেখ ও তার বাবা ওমর ফারুক শেখের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাদের পাওয়া যায়নি।

০৯ মে ২০১৫ :: স্টাফ করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এস/আই হকএনআর এ/বিআই
বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1300 Posts)