বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত ২

Bagerhat-Pic-1(29-05-2015)Road-Accidentবাগেরহাটের ফকিরহাটে মাইক্রোবাসের ধাক্কায় একটি পিকআপ ভ্যান উল্টে চালকসহ দু’জন নিহত হয়েছেন।

শুক্রবার (২৯ মে) ভোররাতে জেলার ফকিরহাট উপজেলার কানারপুকুর এলাকায় বাগেরহাট-মাওয়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ফরিদপুর জেলার বোয়ালমারী থানার ছোলনা গ্রামের মো. সিদ্দিক শেখের ছেলে ইব্রাহিম শেখ (২৭) এবং একই জেলার ভাঙা উপজেলার মালিগ্রামের নূর মোহাম্মদ মোল্লার ছেলে সুমন মোল্লা (৩১)।

এদের মধ্যে ইব্রাহিম শেখ পেশায় মুরগী ব্যবসায়ী এবং সুমন মোল্লা দুর্ঘটনা কবলিত পিকআপ ভ্যানের চালক। তারা মুরগী নিয়ে ফরিদপুর যাচ্ছিলেন।

বাগেরহাটের কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মান্নান ফরাজী বাগেরহাট ইনফো ডটকমকে জানান, মংলা বন্দর থেকে ঢাকার উদ্যেশে ছেড়ে আসা একটি মাইক্রোবাস ভোররাত সাড়ে ৩টার দিকে ঘটনাস্থলে পৌঁছে মুরগীবাহী পিকআপ ভ্যানটিকে পেছন ধেকে ধাক্কা দেয়।

“এতে পিকআপ ভ্যানটি উল্টে যায় এবং মুরগীর খাঁচার নিচে চাপা পড়ে ঘটনাস্থালেই চালক ও মুরগীর ব্যাপারী (ব্যবসায়ী) নিহত হন।”

ধাক্কা দেওয়া মাইক্রোবাসটি সদ্য বিদেশ থেকে আমদানি করা। গাড়িটি মংলা বন্দর দিয়ে ঢাকার কোন শো-রুমে নেওয়া হচ্ছিল বলে জানান তিনি।

দুর্ঘটনা কবলিত গাড়ী দু’টির অবস্থা দেখে পুলিশের ধারণা মাইক্রোবাসের চালকও আহত হয়েছেন। তবে তাকে আটক করা যায়নি। তিনি স্থানীয় কোন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বলে ধারণা করা হচ্ছে।

এ ঘটনায় হাইওয়ে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি আব্দুল মান্নান।

২৯ মে ২০১৫ :: স্টাফ করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এস/আই হকএনআরএ/বিআই
বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1300 Posts)