‘এলিফ্যান্ট ব্রান্ড’ সিমেন্ট-এর কর্পোরেট এ্যাওয়ার্ড প্রদাণ

Bagerhat-Pic-1(10-08-2015)সেনা কল্যাণ সংস্থার মালিকানাধীন ‘এলিফ্যান্ট ব্রান্ড’ সিমেন্ট-এর সেরা কর্পোরেট গ্রাহক এ্যাওয়ার্ড প্রদাণ করা হয়েছে।

২০১৪-১৫ অর্থ বছরে প্রতিষ্ঠানটির সেরা কর্পোরেট ক্রেতা হিসেবে ‘পাইপলাইনার্স লিমিটেড’কে এ এ্যাওয়ার্ড প্রদাণ করে।

সোমবার (১০ আগস্ট) সকালে বাগেরহাটের মংলায় সেনাকল্যাণ সংস্থা পরিচালিত মংলা সিমেন্ট ফ্যাক্টরীতে আয়োজিত এক অনুষ্ঠানে এ এ্যাওয়ার্ড প্রদাণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মংলা পোর্ট পৌরসভার মেয়র মো: জুলফিকার আলী ‘পাইপলাইনার্স লিমিটেড’র প্রজেক্ট ম্যানেজার তোজাম্মেল হোসেনের কাছে পুরস্কার হিসাবে একটি মোটরসাইকেল তুলে দেন।

মংলা সিমেন্ট ফ্যাক্টরীর উপ-মহাপরিচালক কর্ণেল এ বি এম মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে নৌ বাহিনী ও কোস্ট গার্ডের উর্ধ্বতন কর্মকর্তাসহ এলিফ্যান্ট ব্যান্ড সিমেন্টের বিক্রয় ও বিপণন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মংলা সিমেন্ট ফ্যাক্টরীর উপ মহাব্যবহস্থাপক (বাণিজ্যিক) মো: মাকছুদুল করিম বলেন, এলিফ্যান্ট ব্যান্ড সিমেন্ট দেশের প্রতিষ্ঠিত সিমেন্ট ব্র্যান্ডগুলোর মধ্যে অন্যতম। বুয়েট স্ট্যান্ডার্ড থেকে ৫২% বেশি শক্তিশালী এলিফ্যান্ট ব্র্যান্ড সিমেন্ট গুনগতমানের ধারাবাহিকতা এবং উন্নত গ্রাহক সেবার কারণে ক্রেতা মহলে বেশ আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

আইএসও সনদপ্রাপ্ত ও মজবুত এবং টেকসই নির্মাণ কাজে বেশ উপযোগী এলিফ্যান্ট ব্যান্ড সিমেন্ট প্রায় দুই যুগ ধরে সারাদেশব্যাপী বাজারজাত করা হচ্ছে।

১০ আগস্ট :: আবু হোসাইন সুমন, স্টাফ করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এস/আইএইচ/এনআরএ/বিআই
বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1304 Posts)