রামপাল-মংলায় বিএনপি’র আহ্বায়ক কমিটি গঠন

বাগেরহাটের মংলা ও রামপাল উপজেলা বিএনপি’র আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

BNPবুধবার (৭ অক্টোবর) সকালে বাগেরহাট জেলা বিএনপি’র দলীয় কার্যালয়ে বর্ধিত সভা থেকে এই কমিটি গঠন করা হয়েছে। আহ্বায়ক কমিটিকে দ্রুততম সময়ে উপজেলার সকল ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি গঠন করতে বলা হয়েছে।

মংলা থানা বিএনপির সূত্রে জানা যায়, গত মঙ্গলবার বিকেলে বাগেরহাট জেলা বিএনপি’র কার্য্যালয়ে এক বর্ধিত সভায় এ কমিটি গঠন করা হয়।

সভায় শেখ আবু হানিফকে আহ্বায়ক এবং শেখ রুস্তম আলীকে সদস্য সচিব করে ১৫ সদস্য বিশিষ্ট মংলা উপজেলা (থানা) বিএনপির আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- মৃধা নজরুল ইসলাম, স ম ফরিদ, মোল্লা শাহাজান, আবু তালেব হ্ওালাদার, আঃ মান্নান হ্ওালাদার, নীতিশ হালদার, বাবুল হোসেন রনি, শেখ ফরিদ, ঝংকার ফকির, আল-মামুন-মিঠু, মোজাহার শেখ, লাকী জলিল ও হেলেনা বেগম।

অপর দিকে, রামপাল উপজেলা বিএনপির কমিটি বিলুপ্ত করে সাবেক সভাপতি শেখ হাফিজুর রহমান তুহিন ও মল্লিক মিজানুর রহমান মজনুকে আহ্বায়ক করে ১৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

কমিটির অপর ১৩ সদস্য হলেন- সরদার ওজিয়ার রহমান, মো.সহিদুল রহমান, খাজা মইনউদ্দিন, লিয়াকত আলী, মো. জাহিদুল ইসলাম টুটুল, মোতাহার হোসেন, হালিম পাটোয়ারী, সিরাজুল ইসলাম, মো. সাইফুল জামান, আলহাজ্ব সরোয়ার হোসেন, মিসেস আফরোজা হাকিম, তাসলিমা বেগম।

জেলা কমিটির পক্ষ থেকে আহ্বায়ক কমিটিকে দ্রুত সময়ের মধ্যে স্ব স্ব উপজেলার সকল ওয়ার্ড ও ইউনিয়ন কমিটি গঠন করতে নির্দেশ দেয়া হয়েছে।

সভায় বাগেরহাট জেলা বিএনপি’র সভাপতি এম এ সালাম, সিনিয়র সহ-সভাপতি এ্যাডঃ ওহিদুজ্জামান দিপু, সহ-সভাপতি শেখ মুজিবর রহমান, শেখ কামরুল ইসলাম গোরা, যুগ্ন-সাধারন সম্পাদক শমশের আলী মোহন, সাংগঠনিক সম্পাদক মোজাফফর রহমান আলম, পৌর বিএনপির সভাপতি শাহেদ আলী রবি, জেলা যুবদলের সভাপতি মেহেবুবুর হক কিশোরসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

০৭ অক্টোবর :: হেদায়েত হোসাইন লিটন ও  আবু হোসাইন সুমন,
বাগেরহাট ইনফো ডটকম।।
এস/আইএইচ/এনআরএ/বিআই

 

 

বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1300 Posts)