স্ত্রী হত্যার দায়ে পুলিশ সদস্যের বিরুদ্ধে মামলা

বাগেরহাটে স্ত্রীকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে হত্যার অভিযোগ ওঠা পুলিশ সদস্য কাওসার শেখ (৪০) বিরুদ্ধে মামলা হয়েছে।

শুক্রবার (১৩ নভেম্বর) সন্ধ্যায় নিহতের ভাই কামরুজ্জামান বাদী হয়ে বাগেরহাট মডেল থানায় কাওসার শেখের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। তবে পুলিশ এখন পর্যন্ত পুলিশ তাকে গ্রেফতার করতে পারেনি।

গাপালগঞ্জ পুলিশ লাইনে কনস্টেবল হিসাবে কর্মরত কাওসার শেখ বাগেরহাট সদর উপজেলার বেমরতা ইউনিয়নের বেমরতা গ্রামের এন্তাজ উদ্দিন শেখের ছেলে।

শুক্রবার সকালে কাওসার শেখের বাড়ি থেকে পুলিশ তার স্ত্রীর মিনা বেগমের (৩৪) মৃতদেহ উদ্ধার করেছে।

নিহত মিনা বেগমের পরিবারের অভিযোগ, যৌতুকের দাবিতে পরিকল্পিতভাবে মিনাকে হত্যা করা হয়েছে। ঘটনার পর থেকে কাওসার শেখ পলাতক রয়েছেন।

মামলার বাদী ভাই কামরুজ্জামান এই প্রতিবেদকে বলেন, ‘১৯৯৬ সালে আমার বোনের সাথে কাওসারের বিয়ে হয়। বিয়ের পর থেকে বিভিন্ন সময়ে কাওসার চাপ সৃষ্টি করে আমাদের কাছ থেকে ৩ লাখ টাকা যৌতুক নিয়েছে। সে মাঝে মাঝেই মিনাকে মারপিট করতো।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহামান বলেন, স্ত্রীকে হত্যার অভিযোগে সন্ধ্যায় নিহতের ভাই কামরুজ্জামান বাদী হয়ে পুলিশ কনস্টেবলে কাওসার শেখের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন। এর আগে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে নিহতের ময়নাতদন্ত শেখে বিকালে মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর কারা হয়েছে।

ওই পুলিশ সদস্যকে গ্রেফতারের চেষ্টা চলছে জানিয়ে তিনি আরও বলেন, শুক্রবারের ভেতরে গোপালগঞ্জ পুলিশ লাইনে তার যোগদানের কাথা থাকলেও এখন পর্যন্ত কাওসার সেখানে যাননি। তাকে ধরতে পুলিশ অভিযান শুরু করেছে। সবগুলো থানাকে তার বিষয়ে জানানো হয়েছে।

১৪ নভেম্বর :: স্টাফ করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এস/আইএইচ/এনআরএ/বিআই
বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1300 Posts)