আ.লীগ নেতার পা ভাঙলো যুবলীগ

Bagerhat-Map-2বাগেরহাটের মোরেলগঞ্জে এক আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করার অভিযোগ উঠেছে স্থানীয় যুবলীগের নেতা-কর্মীর বিরুদ্ধে।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) সকালে মোরেলগঞ্জ উপজেলার জিউধরা ইউনিয়নের লক্ষীখালী বাজারে এ ঘটনা ঘটে। এ সময় ওই আওয়ামী লীগ নেতার দু’চোখ উপড়ে ফেলার চেষ্টা করা হয় বলেও অভিযোগ তার পরিবারের।

আহত সেলিম হাওলাদার (৫০) উপজেলার জিউধরা ইউনিয়নের একটি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। লক্ষীখালী গ্রামের হাকিম হাওলাদারের ছেলে সেলিম পেশায় একজন ডিপো ব্যাবসায়ী।

এ ঘটনায় জড়িত সন্দেহে মোতালেব শেখ নামে এক আওয়ামী লীগ কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্র জানান, হামলাকারীরা পিটিয়ে সেলিমের ডান পা ভেঙে ফেলে এবং দু’চোখ উপড়ে ফেলার চেষ্টা করে। খবর পেয়ে সেলিমের স্বজনেরা পুলিশের সহযোগিতায় তাকে উদ্ধার করে প্রথমে মংলা ও পরে খুলনা মেডিকল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে।

এ ঘটনায় সন্ধ্যায় সেলিমের স্ত্রী মর্জিনা বেগম বাদী হয়ে মোরেলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় জিউধরা ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি হাসিবুর রহমান শান্তকে প্রধান আসামি করা হয়েছে।

মোরেলগঞ্জ থানার ওসি মো. রাশেদুল আলম জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে জড়িত সন্দেহে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে।

দলীয় গ্রুপিং, পূর্ব শত্রুতা বা সদ্য শেষ হওয়া মোরেলগঞ্জ পৌর নির্বাচনের জেরে এ হামলার ঘটনা ঘটে থাকতে পারে। তদন্ত করে প্রকৃত দোষীদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয় হবে।

৩১ ডিসেম্বর :: মশিউর রহমান মাসুম, স্টাফ করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআই/এনআরএ/বিআই/আপডেট
বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1267 Posts)