চাকুরীর প্রলোভন দেখিয়ে কিশোরীকে গণধর্ষন

 

Rape-02বাগেরহাটের ফকিরহাট উপজেলার মাসকাটা এলাকায় চাকুরীর প্রলোভন দেখিয়ে চৌদ্দ বছরের এক কিশোরীকে বাড়ী থেকে ডেকে নিয়ে গনধর্ষনের ঘটনা।

সোমবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে এলাকাবাসির খবরের ভিত্তিতে পুলিশ উপজেলার ধনপোতা এলাকার একটি মৎস্য ঘেরের বাসা থেকে ঐ কিশোরীকে উদ্ধার করে।

এঘটনায় ভিকটিম বাদী হয়ে তিন জনের নাম উল্লেখ করে ফকিরহাট মডেল থানায় একটি মামলা দায়ের করেছে।

পুলিশ জানায়, বাগেরহাট সদরের রনজিৎপুর গ্রামের স্বামী পরিত্যাক্ত আনজিরা বেগম তার কিশোরী কন্যাকে নিয়ে দীর্ঘদিন যাবৎ ফকিরহাটের বেতাগার পরিত্যাক্ত পশু হাসপাতালের কোয়াটারে বসবাস করে ভিক্ষাবৃত্তি করে জীবিকা নিবার্হ করে আসছে। রোববার সন্ধ্যায় রাকিব নামের এক যুবক কিশোরীকে জুট মিলে চাকুরী দেয়ার কথা বলে বাড়ি থেকে ডেকে এনে ভ্যানযোগে লকপুরের ধনপোতা খালের পাড়ের নির্জনে নিয়ে যায়।

সেখানে আগে থেকে রাকিবের ২ সহযোগী উপস্থিত ছিল। এরপর কিশোরীকে হত্যার ভয় দেখিয়ে তিনজন মিলে পালাক্রমে ধর্ষন করা হয়। সেখান থেকে কিশোরীকে পার্শ্ববর্তী ধনপোতা এলাকার একটি মৎস্য ঘেরের ঘরে রেখে পালিয়ে যায়।

পরে ঘের মালিক জানতে পেয়েরে স্থানীয়দের সহযোগীতায় পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে ভিকটিমকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

বাগেরহাটের ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনিসুর রহমান বলেন, এঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে ভিকটিম অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার বাগেরহাট সদর হাসপাতালে ডাক্তারী পরীক্ষার জন্য পাঠানো হবে।

ওসি বলেন, এ ঘটনায় জড়িত তিন বখাটে আটকের চেষ্টা চলছে।

০৮ ফেব্রুয়ারি :: স্টাফ করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এস/আইএইচ/এনআরএ/বিআই
বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1265 Posts)