মোরেলগঞ্জে বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে গুলিবিদ্ধ ৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

bagerhat-district-mapবাগেরহাটের মোরেলগঞ্জে একটি মাধ্যমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটি গঠনের নির্বাচনে এক সভাপতি প্রার্থীর গুলিতে অন্তত ৫ জন গুলিবিদ্ধ হয়েছে।

মঙ্গলবার (৩১ মে) সকালে মোরেলগঞ্জ উপজেলার পুটিখালি ইউনিয়নের সোনাখালি ম্যাধ্যমিক বিদ্যালয়ের সামনে এই ঘটনা ঘটে।

গুলিবিদ্ধদের উদ্ধার করে মোরেলগঞ্জ উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে আবু হোসেন শিকদার, আবু হানিফ শিকাদার ও সোবহান শিকদারের নাম জানা গেছে।

এ ঘটনায় বন্দুকসহ মাহাবুব শিকদার নামে ওই নির্বাচনের অংশ নেওয়া এক সভাপতি প্রার্থী ও তার ভাই মিজানুর রহমানকে আটক করেছে পুলিশ।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদুল আলম বলেন, বিদ্যালয়ের ভেতরে ম্যানেজিং কমিটির নির্বাচন চলাকালে মাহাবুব শিকদার নামে এক সভাপতি প্রার্থী ও তার ভাই এসে হটাৎ করে গুলি করে শুরু করে। এতে ৫ জন গুলিবিদ্ধ হয়েছে। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মঈন উদ্দিন মোল্লা বলেন, বেলা সাড়ে ১২টার দিকে আবু হোসেন সিকদার (৩৩) ও আবু হানিফ সিকদার (৩৮) নামে দুইজন গুলিবিদ্ধ অবস্থায় ভর্তি হন।

এদের মাথা, হাত, পা ও বুকে গুলি লেগেছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মোরেলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ওবাইদুর রহমান বলেনে, পুলিশ ও পিজাইডিং অফিসারের সাথে আমার কথা হয়েছে বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ম্যানেজিং কমিটির নির্বাচন নিয়ে স্থানীয়দের গ্রুপিং থেকে এ ঘটনা ঘটে।

আহতদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আটক মাহাবুব শিকদার ও গুলিবিদ্ধদের রাজনৈতিক পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। তবে তারা স্থানীয় আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত বলে জানা গেছে।

এসএইচ/এসআই/বিআই/৩১ মে, ২০১৬/আপডেট

বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1304 Posts)