মোল্লাহাটে ইজিবাইক চালকের লাশ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

নিখোঁজের দুই দিন পর বাগেরহাটের মোল্লাহাট উপজেলায় একটি ডোবা থেকে ব্যাটারী চালিত ইজিবাইক চালক এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহষ্পতিবার (১৬ জুন) দুপুরে উপজেলার জয়ডিহি মাদ্রাসার পাশের ডোবা থেকে পুলিশ লাশটি উদ্ধার করে।

নিহত রাসেল সরদার (২১) খুলনার ডুমুরিয়া উপজেলার সাহাপুর গ্রামের মোশারেফ সরদারের ছেলে।

এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ লাবনী বেগম (২৫) নামে এক নারীকে আটক করেছে। তিনি ডুমুরিয়া উপজেলার ছুকরা গ্রামের তপু বিশ্বাসের স্ত্রী।

নিহতের বাবা মোশারেফ সরদার জানান, মঙ্গলবার (১৪ জুন) সকালে ডুমুরিয়া উপজেলার ছুকরা গ্রামের তপু বিশ্বাস নামে এক ব্যক্তি ভাড়ায় রাসেলের ইজিবাইক নিয়ে বাগেরহাটের মোল্লাহাটে যান। এর পর সে আর বাড়িতে ফিরে আসে নি। তার ফোনও ফোন বন্ধ পাই।

ছেলেকে ইজিবাইক ভাড়া করে নিয়ে যাওয়া তপুর ফোনে যোগাযোগের চেষ্টা করে না পেয়ে বুধবার আমরা ছেলেকে খুঁজতে মোল্লাহাটে যাই।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ স ম খায়রুল আনাম বলেন, বৃহষ্পতিবার সকালে স্থানীয় লোকজন ডোবায় একটি লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাসেলের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এ ঘটনায় তপুর স্ত্রী লাবনীকে আটক করেছে পুলিশ।

ওসি বলেন, রাসেলের ইজিবাইক ভাড়া নিয়ে তার পূর্ব পরিচিত তপু মঙ্গলবার মোল্লাহাট উপজেলার কুলিয়া ইউনিয়নের ঘোষগাঁতি গ্রামে শ্বশুর বাড়িতে বেড়াতে আসেন। তপু পরিবারের সদস্যদের শ্বশুর বাড়িতে রেখে ইজিবাইকে করে রাসেলকে নিয়ে ঘুরতে যান।

প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, ব্যাটারী চালিত ইজিবাইকটি আত্নসাত করতে তপু পরিকল্পিতভাবে রাসেলের জয়ডিহি এলাকায় নিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। পরে তার মরদেহটি লুকিয়ে ফেলতে পাশের একটি ডোবায় ফেলে দেয়।

ঘটনার পর থেকে তপু বিশ্বাস পলাতক রয়েছে। পুলিশ তাকে গ্রেপ্তারের চেষ্টা করছে।

নিহত রাসেলের ইজিবাইকটি উদ্ধার করেছে পুলিশ। তপু তা বিক্রির চেষ্টা করেছিল।

এজি/এসআই/বিআই/১৬ জুন, ২০১৬

বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1301 Posts)