হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

atokহত্যা মামলায় বাগেরহাটের ফকিরহাট উপজেলা আওয়ামী লীগ নেতা ও নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান কাজী মোহম্মদ মহসিনকে (৪৫) কারাগারে পাঠিয়েছে আদালত।

রোববার (২৬ জুন) দুপুরে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আসিফ আকরাম এ আদেশ দেন।

এর আগে ফকিরহাট থানায় দায়ের করা একটি হত্যা মামলায় আসিফ আকরামের আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন তিনি। আদালত সংক্ষিপ্ত শুনানি শেষে জামিন আবেদন নামঞ্জুর করে তাঁকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

কাজী মোহম্মদ মহসিন উপজেলার নলধা মৌভোগ ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক।

৫ জুন আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চেয়ারম্যান কাজী মহসিনের সমর্থকরা প্রকাশ্যে ফকিরহাট উপজেলার ব্রক্ষ্মডাঙ্গা গ্রামের হাফিজুল সরদার (২৬) নামে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে এবং দু’জনকে কুপিয়ে গুরুতর আহত করে। এসময় হামলাকারীরা তিনটি বাড়িও ভাংচুর করে।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, ওই ঘটনায় ৬ জুন নিহতের বড় ভাই আজিজুর রহমান বাদী হয়ে চেয়ারম্যান কাজী মহসিনকে প্রধান আসামী করে ১৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৮/১০ জনের বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা করেন।

বাগেরহাট আদালতের পুলিশ পরিদর্শক আলী নেওয়াজ বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, রোববার দুপুরে হত্যা মামলায় চেয়ারম্যান কাজী মহসিন আদালতে আত্নসমর্পণ করে জামিন প্রার্থনা করেন। আদালতের বিচারক শুনানী শেষে তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

ওসি বজলুর রহমান জানান, মামলা দায়েরের পর পুলিশ এজাহারনামীয় আসামী আড়ুয়াডাঙ্গা গ্রামের সাঈদ সরদার ও আল আমিনকে আগেই গ্রেপ্তার করে। তাঁরা কারাগারে রয়েছে। বাকি আসামীদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এজি/এসআই/বিআই/২৬ জুন, ২০১৬
** ফকিরহাটে প্রতিপক্ষের হামলায় নিহত ১

বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1304 Posts)