বাগেরহাটে শিক্ষক-শিক্ষার্থীদের জঙ্গি বিরোধী মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

Bagerhat-Pic-1(01-08-2016)HUMAN-CHAIN‘সন্ত্রাস নয়, শান্তি চাই, শঙ্কামুক্ত জীবন চাই’ স্লোগানে বাগেরহাটের শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা জঙ্গি-সন্ত্রাস বিরোধী মানববন্ধন করেছে।

সোমবার (১ আগস্ট) বেলা ১১টা থেকে স্ব স্ব শিক্ষা প্রতিষ্ঠানের সামনে জঙ্গি-সন্ত্রাস বিরোধী ব্যানার ও প্লাকাট নিয়ে মানববন্ধন কর্মসূচিতে অংশ নেয় শিক্ষার্থীরা।

বাগেরহাট শহরের প্রাণকেন্দ্র শহীদ মিনার থেকে শালতলা মোড় পর্যন্ত বাগেরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, বাগেরহাট কলেজিয়েট স্কুল, আদর্শ মাধ্যমিক বিদ্যালয়, বাগেরহাট মেডিকেল এ্যসিস্টেন্ট স্কুল ও নার্সিং ইনিস্টিটিউটের কয়েক হাজার শিক্ষার্থী মানববন্ধনে অংশ নেন।

এছাড়া বাগেরহাট সরকারি পিসি কলেজ, খানজাহান আলী ডিগ্রি কলেজ, বেলায়েত হোসেন ডিগ্রি কলেজ, বেলায়েত হোসেন দালিখ মাদ্রাসসহ জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান এক যোগে জঙ্গিবাদ, সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে এই মানববন্ধন কর্মসূচি পালন করে।

এসব মানববন্ধন থেকে বক্তারা বলেন, দেশে যেকোন ধরণের জঙ্গি কার্যক্রম প্রতিহতে সবাইকে এক সাথে কাজ করতে হবে। এজন্য সকল শ্রেণী পেশার মানুষের পাশাপাশি শিক্ষক-শিক্ষার্থীদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

এসআইএইচ/বিআই/০১ আগস্ট, ২০১৬

বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1300 Posts)