প্রবাসীর বাড়ি ঢুকে অভিনব পন্থায় টাকা-স্বর্ণালংকার লুট

স্পেশাল করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

Bagerhat-District-Mapবাগেরহাটে দিনে-দুপুরে এক প্রবাসীর বাড়িতে ঢুকে অভিনব পন্থায় নগদ টাকা ও স্বর্ণালংকার লুটে নিয়েছে দুর্বৃত্তরা।

শুক্রবার (৫ আগস্ট) দুপুরে শহরের সরুই এলাকায় এ ঘটনা ঘটে।

দুর্বৃত্তরা জুম্মার নামাজ চলাকালে বাড়িতে ঢুকে সৌদি প্রবাসী সৈয়দ নওরোজের স্ত্রী খাদিজা বেবী (৫০) ও গৃহপরিচারিকা নাসরিণ বেগমের (৩০) চোখে মরিচের গুড়া ছিটিয়ে দেয়। তাদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খাদিজা বেবীর ছেলে সৈয়দ মোকাররম হোসেন বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, দুপুরে জুম্মার নামাজ পড়তে আমি এবং আমার বাবা বাড়ি থেকে বেরিয়ে পাশে নূর মসজিদে যাই। এসময় বাড়িতে আমার মা এবং গৃহপরিচারিকা ছাড়া কোন পুরুষ মানুষ ছিলনা।

‘ওই সুযোগে অজ্ঞাত ৩-৪ জন দুর্বৃত্ত আমাদের বাড়ির দোতলায় উঠে পড়ে। তারা দরজা খোলা পেয়ে ঘরে ঢুকে আমার মা ও বাড়ির গৃহপরিচারিকার চোখে হঠাৎ করে মরিচের গুড়া ছিটিয়ে দেয়।’

চোখ জ্বালাপোড়া শুরু হলে তারা বাথরুমে গিয়ে চোখে পানি দিতে থাকে। সেই সুযোগে দুর্বৃত্তরা ঘরের আলমারি ভেঙ্গে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে পালিয়ে যায়। নামাজ শেষে বাড়ি ফিরে ঘটনা শুনে আমরা তাদের হাসপাতালে ভর্তি করি।

তবে দুর্বৃত্তরা নগদ কত টাকা ও কি পরিমাণ স্বর্ণালংকার লুট হয়েছে তা তাৎক্ষণিকভাবে জানাতে পারেননি তিনি।

বাগেরহাট সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মিরাজুল করিম জানান, হাসপাতালে ভর্তি আহত দুই নারীর চোখে বিষাক্ত মরিচের গুড়া দেয়া হয়েছে। তাদের প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হচ্ছে।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান খান বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নগদ টাকা ও স্বর্ণালংকার উদ্ধারে অভিযান শুরু হয়েছে।

হাসপাতালে ভর্তি দুই নারী সুস্থ হলে তাদের কাছ থেকে তথ্য নিয়ে ওই দুর্বৃত্তদের সনাক্ত করা সহজ হবে।

এজি/এসআই/বিআই/০৫ আগস্ট, ২০১৬

বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1301 Posts)