স্বামীর বাড়ি থেকে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

Lashবাগেরহাটের কচুয়া থেকে লিয়া বেগম (১৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৫ আগস্ট) সন্ধ্যায় কচুয়া উপজেলার বাধাল ইউনিয়নের পানবাড়িয়া গ্রামে ওলিয়ার মোল্লার বাড়ির তালাবদ্ধ ঘরের একটি কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়। ঘটনার পর থেকে পলাতক নিহতের স্বামী ও শাশুড়ি।

লিয়া বেগম পানবাড়িয়া গ্রামে ওলিয়ার মোল্লার স্ত্রী। সে চলতি বছর স্থানীয় একটি বিদ্যালয় থেকে এসএসসি পাস করেছে।

স্থানীয়রা জানায়, পানবাড়িয়া গ্রামের মৃত বেল্লাল মোল্লার ছেলে এমএ পাস ওলিয়ার মোল্লা বেশ কয়েক বছর ধরে এলাকার ছেলে-মেয়েদের প্রাইভেট পড়িয়ে আসছে। পার্শবর্তি আবাদ-ভাটখোলা গ্রামের ইদ্রিস পাইকের মেয়ে লিয়াও ৯ম শ্রেণীতে ওঠার পর ওলিয়ার মোল্লার বাড়িতে গিয়ে তার কাছে প্রাইভেট পড়তে শুরু করে।

পরে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

লিয়ার বাবা ইদ্রিস পাইকের বরাত দিয়ে কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবিরুল ইসলাম জানান, প্রেমের সম্পর্কের জের ধরে চলতি বছরের শুরুতে পরিবারের মতের বিরুদ্ধে বাড়ি থেকে পালিয়ে ওলিয়ার মোল্লাকে বিয়ে করে লিয়া। এর কিছু দিন পর থেকে লিয়া স্বামীর বাড়িতে সংসার শুরু করে।

‘স্থানিয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ শুক্রবার সন্ধ্যায় ওলিয়ার মোল্লার বাড়িতে গিয়ে দেখতে পায় তাদের ঘরের প্রধান দরজাটি বাইরে থেকে তালা লাগানো। ঘরের আড়ার সাঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো অস্থায় একটি ক্ষকের মাঝে ওলিয়ারের স্ত্রী লিয়া বেগম লাশ ঝুলছে।’

পরে তালা ভেঙে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠায়।

গত রাত অথবা শুক্রবার সকালে ওই তরুণীকে হত্যার পর মরদেহ ওড়না দিয়ে ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রেখে স্বামী, শাশুড়ি পালিয়ে গেছে বলে ধারণা করছে পুলিশ।

ওসি বলেন, ময়নাতদন্তে প্রতিবেদন পেলে নিশ্চিত করে বলা যাবে এটি হত্যা, না কি আত্মহত্যা। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এইচ/এসআই/বিআই/০৫ আগস্ট, ২০১৬

বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1301 Posts)