বাগেরহাটে আইএস পরিচয়ে হুমকি দাতা গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

Bagerhat-pic-01(13-08-2016)বাগেরহাটে আইএস পরিচয় দিয়ে বেসরকারি উন্নয়ন সংস্থা ব্রাকের কর্মকর্তা ও কলেজ শিক্ষককে হুমকি দেওয়ার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (১২ আগস্ট) রাতে শহরের দশানী এলাকা থেকে অসিত কুমার দাস (৫২) নামে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয় বলে বাগেরহাটের পুলিশ সুপার (এসপি) পংকজ চন্দ্র রায় জানিয়েছেন।

অসিত কুমার দাস শহরের দশানী বারোয়ারী মন্দ্রির সংলগ্ন প্রয়াত মনিন্দ্রনাথ ওরফে মনি লাল দাসের ছেলে।

শনিবার (১৩ আগস্ট) সকালে এসপি বলেন, বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার দৈবগহাটি সেলিমাবাদ ডিগ্রী কলেজের হিসাববিজ্ঞান বিভাগের শিক্ষক অরুন কুমার চক্রবর্তী এবং বেসরকারি উন্নয়ন সংস্থা ব্রাকের বাগেরহাট সদর ব্রাঞ্চের শাখা ব্যাবস্থাপক বিকাশ চন্দ্র বসুকে আইএস পরিচয় দিয়ে গত ২৫ জুলাই এবং ১১ আগস্ট দুই দফা চিঠি পাঠিয়ে হুমকি দেওয়া হয়। হুমকি বিষয়টি পুলিশকে জানালে আমরা সর্বচ্চ গুরুত্বের সাথে বিষয়টি তদন্ত শুরু করি।

তদন্তের মাধ্যমে হুমকি দিয়ে চিঠি পাঠানো অসিত কুমার দাসকে সনাক্তের পর তার বাড়ির সামনে থেকে শুক্রবার রাতে তাকে গ্রেপ্তার করে।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার অসিত কুমার হুমকি দিয়ে চিঠি পাঠানোর বিষয়টি স্বীকার করেছে।

‘ব্যক্তিগত বিবাদ ও ঋণ সংক্রান্ত বিরোধের জেরে হুমকি দেওয়ার দাবি করা অসিত কুমার দাসের বিরুদ্ধে ভূক্তভুগিরা পৃথক দুটি মামলা দায়ের করেছেন।’

এজি/এসআই/বিআই/১৩ আগস্ট, ২০১৬

বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1300 Posts)