সুন্দরবনে বন্দুকযুদ্ধের ঘটনায় দস্যু নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

Bagerhat-SB-GunFight-Pic-20-08-2016সুন্দরবনে কোস্টগার্ডের সঙ্গে বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ দস্যু জাহাঙ্গীর বাহিনীর সদস্য সুমন (৩৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

শনিবার (২০ আগস্ট) সন্ধ্যায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে দুপুরে সুন্দরবন পূর্ব বিভাগের চাঁদপাই রেঞ্জের হারবাড়িয়ার বাইনতলা খাল এলাকায় দস্যু জাহাঙ্গীর বাহিনীর সঙ্গে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। তবে ঘটনার পর পর কোস্টগার্ডের পক্ষ থেকে জানানো হয়েছিলো বন্দুকযুদ্ধের ঘটনায় কেউ হতাহত হয়নি।

মংলাস্থ কোস্টগার্ড পশ্চিম জোনের স্টাফ অফিসার (অপারেশন) লে. ফরিদুজ্জামান খান বলেন, দুপুর দেড়টার দিকে হারবাড়িয়ার বাইনতলা খালে দস্যুদের সাঙ্গে কোস্টাগার্ডের বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থলে অল্লাশি করে দস্যুদের ফেলে যাওয়া ১০টি দেশি তৈরি আগ্নেয়াস্ত্র, একটি মোবাইল ফোনসেট ও নৌকা উদ্ধার করা হয়।

র‌্যাব-৬ এর কম্পানি কমান্ডার লে. জাহিদ জানান, বিকালে কোস্টগার্ডের সঙ্গে যৌথ ভাবে ওই এলাকায় আবারও তল্লাশি চালায় র‌্যাব। এসময় বাইনতলার গহীন বন থেকে সুমন নামে এক দস্যুকে গুলি অবস্থায় উদ্ধার করা হয়। পর গুরুত্বর অবস্থায় সুমনকে খুলনা মেডিকেল কলেজ হাসপতালে ভার্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অস্থায় সন্ধ্যায় তার মৃত্যু হয়েছে।

তবে নিহত সুমনের বিস্তারিত পরিচয় জানাতে পারেননি র‌্যাব ও কোস্টগার্ড।

 এইচ/এসআই/বিআই/২০ আগস্ট, ২০১৬
বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1300 Posts)