বাগেরহাটে নবাগত জেলা প্রশাসকের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

Bagerhat-Pic-1(18-09-2016)DC's-Welcomবাগেরহাটের নবাগত জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাসের সঙ্গে স্থানীয় সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৮ সেপ্টেম্বর) বিকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় পরিচিতি পর্বের পর নতুন জেলা প্রশাসকের সঙ্গে খোলামেলা আলোচনা অনুষ্ঠিত হয়। এতে জেলায় কর্মরত প্রিন্ট, আনলাইন ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদকর্মীরা অংশ নেন।

সভায় জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস বাগেরহাটে দায়িত্ব পালনে সবার সহযোগীতা কামনা করে বলেন, বাগেরহাট সম্পর্কে আমার যে ধারণা ছিল প্রকৃত অর্থে বাগেরহাট আরও অনেক বেশি সুন্দর ও সমৃদ্ধ। আপনাদের সবার সহযোগিতায় এক সঙ্গে কাজ করতে পারলে এ জেলার উন্নয়ন আরও তরান্নিত হবে।

আমি যতদিন এখানে আছি, বাগেরহাটের উন্নয়নের জন্য কাজ করে যেতে চাই। এজন্য আপনাদের সবার সহযোগী এবং পরামর্শ চাই।

মতবিনিময় সভায় বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য মীর শওকাত আলী বাদশা, বাগেরহাটের স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক মো. শফিকুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ও উন্নয়ন) মোহাম্মদ মামুন-উল-হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. মোমিনুর রশীদসহ জেলা প্রশাসনের কর্মকর্তা ও জেলার কর্মরত সংবাদকর্মীররা উপস্থিত ছিলেন।

এরআগে রোববার সকালে বাগেরহাট জেলা প্রশাসকের কার্যালয়ে প্রথম কর্মদিবসে নতুন জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাসকে ফুল দিয়ে বরণ করে নেন বাগেরহাটে তার সহকর্মী ও প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

এইচ/এসআই/বিআই/১৮ সেপ্টেম্বর, ২০১৬

বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1300 Posts)