বাগেরহাট প্রেসক্লাবে আহাদ সভাপতি বাকি সম্পাদক

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

বাগেরহাট প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে আহাদ হায়দার (প্রথম আলো) সভাপতি নির্বাচিত হয়েছেন।

শনিবার (৩১ ডিসেম্বর) বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। পরে সন্ধ্যায় ফলাফল ঘোষণা করা হয়।

বাগেরহাট প্রেসক্লাব নির্বাচনের নির্বাচন কমিশনার সেখ হেমায়েত হোসেন জানান, উৎসবমূখর পরিবেশে শনিবার বিকেলে বাগেরহাট প্রেসক্লাব মিলনায়তনে ২০১৭ সালের বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে প্রেসক্লাবের ৩১ জন সদস্যের মধ্যে ২৯ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

সভাপতি পদে আহাদ হায়দার (প্রথম আলো) পেয়েছেন ১৬ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বাবুল সরদার (জনকন্ঠ) পেয়েছেন ১৩ ভোট। আর সাধারণ সম্পাদক পদে একক প্রার্থী থাকায় আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন মো. আব্দুল বাকী তালুকদার (দেশ সংযোগ)।

নির্বাচনে অন্য পদে বিজয়ীরা হলেন- সহ-সভাপতি পদে নিহার রঞ্জন সাহা (বিটিভি ও ইত্তেফাক), সহ-সাধারণ সম্পাদক পদে শেখ আজমল হোসেন (রাজপথের দাবী), কোষাধ্যক্ষ পদে মো. ইয়ামীন আলী (আলোকিত বাংলাদেশ ও যমুনা টিভি), দপ্তর সম্পাদক পদে আজাদুল হক (সংবাদ), তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে  মীর জায়েসী আশরাফী জেমস (কল্যান), ক্রীড়া সম্পাদক পদে শওকত আলী বাবু (যুগান্তর ও মাছরাঙ্গা টিভি)।

এছাড়া পাঁচটি সদস্য পদে নির্বাচিত হয়েছেন- ইসরাত জাহান (যায়যায় দিন ও ডিবিসি টিভি), মো. দেলোয়ার হোসেন (সমকাল ও পূর্বাঞ্চল), শেখ আহসানুল করিম (বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টুয়েন্টিফোর টিভি), তরফদার রবিউল ইসলাম (নয়া দিগান্ত ও এনটিভি), মোল্লা মাসুদুল হক (ইনকিলাব ও বাংলা ভিশন), অধ্যাপক মাহফিজুর রহমান মাফুজ (চ্যানেল আই)।

নির্বাচনে দুটি পৃথক পরিষদের ব্যানারে মোট ২৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করে। তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে  মীর জায়েসী আশরাফী জেমস বাদে বাকিরা সবাই আহাদ-বাকি পরিষদের সদস্য।

বাগেরহাট প্রেসক্লাব নির্বাচন ৩১ ডিসেম্বর

এইচ/এসআই/বিআই/৩১ ডিসেম্বর, ২০১৬

বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1301 Posts)