রামপালে আগুনে ১০টি বাড়ি পুড়ে ছাই

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

বাগেরহাটের রামপালে আশ্রায়ন প্রকল্পের একটি গ্রামে আগুন লেগে ১০টি বসতবাড়ি সম্পূর্ণ পুড়ে গেছে।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রামপাল উপজেলার পেড়িখালী ইউনিয়নের সিকির ডাঙা আশ্রয়নে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে এতে কেউ হতাহত হয়নি।

আগুনে ক্ষতিগ্রস্থরা হলেন- আহম্মদ শেখ, জিহাদ শেখ, আব্দুল্লা শেখ, বাচ্চু গাজী, জয়নাব বেগম, সোহরাব শেখ, রোবে বেগম, ইউনুশ শেখ, তাহের আলী ও মুরাদ শেখ।

মংলায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা মো. হাবিবুল্লাহ বলেন, শুক্রবার সন্ধ্যা ৫টা ৫০ মিনিটের দিকে আশ্রয়নের একটি বাড়ি বৈদ্যুতিক সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুন ছড়িয়ে পড়ে আশপাশের বেস কয়েকটি ঘটে। দমকল কর্মীরা কাজ শুরুর পর রাত সোয়া ৮টার দিকে আগুন পুরোপুরিভাবে নিয়ন্ত্রনে আসে।

এর আগেই আগুনে টিনশেডের ১০টি বসতঘর সম্পূর্ণ পুড়ে যায়।

রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তুষার কুমার পাল বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, আগ্নিকান্ডে ঘরগুলো সম্পূর্ণ পুড়ে গেছে। কেউই ঘর থেকে কোন মালামাল বের করতে পারেনি। তবে আগুনের ঘটনার কেউ হতাহতো হয়নি। ক্ষতিগ্রস্থরা সবাই দরিদ্র। ভূমিহীনদের জন্য সরকারের অাশ্রায়ন প্রকল্পের আওতায় এখানে তাদের পূনবাসন করা হয়েছিলো।

ক্ষতিগ্রস্থদের সহায়তায় তাৎক্ষণিক ২০টি কম্বল দেওয়া হয়েছে। এছাড়া প্রয়োজনিয় সহায়তার জন্য জেলা প্রশাসনসহ উর্ধতন কর্তিপক্ষে জানানো হয়েছে।

এইচ/এসআই/বিআই/২৪ ফেব্রুয়ারি, ২০১৭

বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1300 Posts)