চিতলমারীতে অগ্নিকাণ্ডে ৯টি ঘর পুড়ে ছাই

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

বাগেরহাটের চিতলমারী উপজেলা বড়গুনী বাজার এলাকায় অগ্নিকাণ্ডে ৯টি বসত ঘর পুড়ে গেছে।

শনিবার (৪ মার্চ) দুপুরে উপজেলার বড়বাড়িয়া ইউনিয়নের বড়গুনী বাজার সংলগ্ন মধ্যপাড়ার একটি বাড়ি থেকে আগুনের সূত্রপাত ঘটে। তবে এতে কেউ হতাহত হয়নি।

বড়বাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মাসুদ সরদার বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, শনিবার দুপুর ১টা ১০ মিনিটের দিকে বড়গুনী গ্রামের মধ্যপাড়া এলাকার বাসিন্দা ফরিদ তরফদারের বাড়িতে আগুন লাগে। এসময় ওই বাড়িতে কেউ ছিলোনা। মূহুর্তের মধ্যে আশপাশের আরও কয়েকটি বাড়িতে আগুন ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে পার্শবর্তি গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থালে পৌঁছে দুপুর ২টা ৪০ মিনিটে আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রনে আনে। তবে এর আগেইপাশাপাশি থাকা ৯টি বসত ঘর পুড়ে সম্পুর্ণ ছাই হয়ে যায়।

ফায়ার সার্ভিসের বরাত দিয়ে তিনি আরও বলেন, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে।

আগুনে ক্ষতিগ্রস্থরা হলেন- বড়গুনী মধ্যপাড়ার মো. ফরিদ তরফদার, বাদল তরফদার, রহমান ফকির, তাকিম তরফদার, ইয়াসিন ফকির, ইনসান ফকির, মিলু ফকির, রোমেলা বেগম ও আনিস ফকির।

চিতলমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আবু সাঈদ বলেন, সন্ধ্যায় আমরা আগুনে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শণ করেছি। ক্ষতিগ্রস্থদের তালিকা করে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রয়োজনীয় সহায়তা দেওয়া হবে।

এইচ/এসআই/বিআই/০৪ মার্চ, ২০১৭

বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1300 Posts)