সড়ক দুর্ঘটনার শিকার ক্রিকেটার আব্দুর রাজ্জাক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

গ্রামের বাড়িতে ঈদ করে ঢাকা যাবার পথে সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় আব্দুর রাজ্জাক।

বাগেরহাটের ফকিরহাটে নিজ গ্রামে ঈদ উদযাপন শেষে মঙ্গলবার (২৭ জুন) বিকালে পরিবার নিয়ে ঢাকায় যাচ্ছিলেন ক্রিকেটার রাজ্জাক। পথে গোপালগঞ্জের ভাটিয়াপাড়ার কাছে তাদের গাড়িটি দুর্ঘটনার শিকার হয়।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম রাত এগারোটা চল্লিশ মিনিটে ফেসবুকে তার ভেরিফাইড পেজে আব্দুর রাজ্জাদের দুর্ঘটনার খবর জানিয়ে তার জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন। মুশফিক তার পোস্টে লিখেছেন, আমাদের খুব কাছের রাজ্জাক রাজ ভাই খুলনা থেকে ফেরার পথে মারাত্মক সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন। আমি সকলকে তার জন্য প্রার্থনা করতে অনুরোধ জানাচ্ছি। (Our very own Razzak Raz bhai had a severe accident on his way from Khulna. I request you all to pray for him please!!!)

ক্রিকেটার আব্দুর রাজ্জাকের বাড়ি ফকিরহাট উপজেলার সৈয়দপাড়া গ্রামে। বর্তমানে তিনি শঙ্কামুক্ত বলে জানিয়েছেন তার কাছের এক স্বজন।

দুর্ঘটনার বিষয়ে গোপালগঞ্জের কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আলী নূর বলেন, ঈদ করতে স্ত্রী ও সন্তান নিয়ে গ্রামের বাড়িতে এসেছিলেন ক্রিকেটার বাজ্জাক। মঙ্গলবার বিকালে স্ত্রী ইশরাত জাহান অনি, দুই বছরের ছেলে আদিয়ান এবং এক বোন ও দুই ভাগ্নিকে নিয়ে ঢাকার পথে রওয়ানা হন তিনি।

বিকেল ৫টার দিকে বাগেরহাট-মাওয়া মহাসড়ক দিয়ে যাবার পথে গোপালগঞ্জের ভাটিয়াপাড়ার কাছে তাদের গাড়ির একটি চাকা পাংচার হয়। এসময় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পানিতে পড়ে যায়।

‘রাজ্জাক নিজেই গাড়িটি চালাচ্ছিলেন। দুর্ঘটনার পর পুলিশ ও স্থানীয়রা সবাইকে উদ্ধার করেন।’

রাজ্জাকের বেয়াই আব্দুল্লাহ বনি বলেন, দুর্ঘটনায় গাড়িটি দুমড়ে-মুচড়ে গেছে। গাড়িতে থাকা সবাই আহত হয়েছেন। রাজ্জাকের কয়েক জায়গায় ছিলে গেছে। তবে আঘাত খুব বেশি গুরুতর না।

দুর্ঘটনার পর তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসা নিয়ে রাতে ১২টার দিকে গ্রামের বাড়িতে ফিরে গেছেন রাজ্জাক ও তার পরিবার, বলেন আব্দুল্লাহ বনি।

বাংলাদেশের ক্রিকেট অনুরাগীদের কাছে পরিচিত মুখ বাঁ হাতি স্পিনার রাজ্জাক এক দশক ধরে জাতীয় দলের হয়ে খেলেছেন ১৫৩টি ওয়ানডেতে ২০৭ উইকেট রয়েছে তার। এছাড়া ১২ টেস্টে ২৩ উইকেট এবং ৩৪টি টি-টোয়েন্টিতে ৪৪ উইকেট পান রাজ্জাক।

২০০৪ সালে অভিষেক হওয়া রাজ্জাক সর্বশেষ জাতীয় দলের হয়ে মাঠে নামেন ২০১৪ সালের অগাস্টে।

বিডিএন২৪//এসআই/বিআই/২৮ জুন, ২০১৭

বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1270 Posts)