ছেলেকে দেখে ফেরার পথে প্রাক্তন স্বামীর হাতে খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

বাগেরহাটের রামপালে প্রাক্তন স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে।

বৃহষ্পতিবার (২০ জুলাই) বেলা ১১টার দিকে রামপাল উপজেলার পেড়িখালি ইউনিয়নের পেড়িখালি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে এ ঘটনা ঘটে।

Space
For Advertisement

নিহত খাদিজা বেগম (২৫) একই উপজেলার রামপাল ইউনিয়নের ঝনঝনিয়া গ্রামের গোলাম আলী শেখের মেয়ে।

খাদিজার প্রাক্তন স্বামী শেখ জাকির হোসেন একই উপজেলার পেড়িখালি গ্রামের হানিফ শেখের ছেলে। ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন।

খাদিজার পরিবারের বরাত দিয়ে রামপাল থানার ওসি মো. বেলায়ত হোসেন বলেন, দশ বছর আগে জাকিরের সঙ্গে খাদিজার বিয়ে হয়। পরে জোবায়ের হোসেন নামে তাদের একটি সন্তান হয়।

সাংসারিক বনিবনা না হওয়ায় তাদের ডিভোর্স (বিবাহবিচ্ছেদ) হয়ে যায়। ডিভোর্সের পর থেকে ছেলে জোবায়ের তার বাবার কাছে থাকত। খাদিজা ছেলেকে দেখতে মাঝে মাঝে লুকিয়ে সেখানে যেতেন।

ওসি বলেন, ‘বৃহস্পতিবার সকালে খাদিজা তার ছেলে জোবায়েরকে দেখতে পেড়িখালী গ্রামে যান। ছেলেটি পেড়িখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পড়ে। তার সাথে দেখা করে বাড়ি ফেরার পথে ধারালো অস্ত্র দিয়ে খাদিজাকে কুপিয়ে পালিয়ে যান প্রাক্তন স্বামী জাকির।’

এসময়ে খাদিজা জীবন বাঁচাতে পাশের পুকুরে ঝাপ দেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক খাদিজাকে মৃত ঘোষণা করেন।

রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল কর্মকর্তা মারজিউর রাব্বি বলেন, বৃহস্পতিবার বেলা ১২টা ৪০ মিনিটে খাদিজাকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়।

তার মাথায়, মুখে ও গলায় ধারালো অস্ত্রের আঘাতের চি‎হ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে খাদিজার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।’

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এজি//এসআই/বিআই/২০ জুলাই, ২০১৭

বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1262 Posts)