সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

যশোরের বেনাপোলে সাংবাদিক আজিজুল হককে নির্যাতনের প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন হয়েছে। এতে সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশ নেয়।

মঙ্গলবার (৬ আগস্ট) সকালে বাগেরহাট প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময়ে বক্তারা অভিযুক্ত বিজিবি’র ৪৯ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আরিফুল হককে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

বেনাপোল সীমান্ত নিয়ে একটি প্রতিবেদন প্রকাশের জেরে ৪ আগস্ট বিকেলে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ক্যাম্পে ডেকে নিয়ে ওই সাংবাদিকে মারধর করে। আজিজুল হক অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজের স্টাফ করেসপন্ডেন্ট ও বেনাপোল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক।

মানববন্ধন চলাকালে বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি আহাদ উদ্দিন হায়দার, বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি শেখ আহসানুল করিম, মাছরাঙা টেলিভিশনের প্রতিনিধি শওকত আলী বাবু, যমুনা টেলিভিশনের প্রতিনিধি ইয়ামিন আলী, আরটিভির সামসুর রহমান বক্তব্য দেন।

তারা বলেন, বিজিবির লে. কর্নেল আরিফ তার পেশাগত সুনাম ক্ষুন্নের পাশাপশি সরকারেরও ভাবমুর্তি নষ্ট করছে। সাংবাদিক কেন, যে কোন পেশার বা সাধারণ নাগরিককে কেউই শারীরিকভাবে লাঞ্ছিত করতে পারেন না। আমরা এই ঘটনার তদন্ত করে তার বিরুদ্ধে দ্রুত শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের দাবি জানাই।

এইচ//এসআই/বিআই/০৮ আগস্ট, ২০১৭

বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1300 Posts)