থেমে থাকা ট্রাককে ধাক্কা, ২ বাস যাত্রীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

বাগেরহাটের ফকিরহাটে দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা দেওয়া এক বাসের দুই যাত্রী নিহত হয়েছেন। এসময়ে আহত হয়েছেন আরও অন্তত ৮ জন।

শনিবার (১৬ সেপ্টেম্বর) ভোর রাতে বাগেরহাট-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার ফলতিতা মৎস্য আড়ৎ-এর সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার দৈবজ্ঞহাটি গ্রামের নাসির উদ্দিন তালুকদারের মেয়ে নাসরিন আক্তার (২৫) এবং একই উপজেলার বলইবুনিয়া গ্রামের রুস্তুম শেখের ছেলে মনির শেখ (৪০)।

Image may contain: tree, train, sky and outdoorদুর্ঘটনায় গুরুতর আহত ৮ জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তাদের সবার বাড়ি বাগেরহাটের মোরেলগঞ্জ ও শরণখোলা উপজেলার বিভিন্ন গ্রামের পুলিশ জানিয়েছে।

বাগেরহাটের কাটাখালী মহাসড়ক থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) সাফুর আহমেদ বলেন, ঢাকা থেকে বাগেরহাটের শরণখোলার উদ্দেশ্যে ছেড়ে আসা বনফুল পরিবহণের একটি যাত্রীবাহী বাস ফকিরহাটের ফলতিতা এলাকায় পৌছে নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা অপর একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে নারী ও শিশুসহ অন্তত ১০জন গুরুতর আহত হন।

স্থানীয়দের সহায়তায় পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আশংকাজনক অবস্থায় তাদের উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এখানে অন্তত পাঁচজনের অবস্থার অবনতি হলে তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়।

সেখানে চিকিৎসাধিন অবস্থায় সকালে নাসরিন আক্তার ও মনির শেখ মারা যান। হতাহতরা সবাই ঢাকা থেকে বাড়ি ফিরছিলেন বলে জানান ওই কর্মকর্তা।

এজি//এসআই/বিআই/১৬ সেপ্টেম্বর, ২০১৭

বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1300 Posts)