নাশকতার মামলায় ২ বিএনপি নেতা কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

নাশকতার মামলায় বাগেরহাটে বিএনপির দুই নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এরা হলেন- বাগেরহাট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোজাফফর রহমান আলম (৫২) ও সদর উপজেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক ইদ্রিস আলী নিকারী (৪৯)।

মঙ্গলবার (১০ অক্টোবর) দুপুরে তাদের  আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে সোমবার গভীর রাতে সদর উপজেলার বাদে কাড়াপাড়া ও কাড়াপাড়া গ্রামে থেকে পুলিশ তাদের গ্রেপ্তার করে।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাতাব উদ্দিন বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, নাশকতার অভিযোগে ২০১৪ সালে মডেল থানায় পুলিশের দায়ের করা মামলায় সন্দেহভাজন আসামি হিসেবে তাদের আটক করা হয়েছে। মঙ্গলবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

তবে জেলা বিএনপি দাবি, দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে আদালত গ্রেপ্তারী পরোয়ানা জারি করায় আগামী বুধবার কেন্দ্র থেকে সারাদেশে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেছে। ওই কর্মসূচিতে বাধা সৃষ্টি করতে এবং দলীয় নেতাকর্মীদের মধ্যে গ্রেপ্তার আতঙ্ক ছড়াতে পুলিশ দুই নেতাকে গ্রেপ্তার করেছে।

বাগেরহাট জেলা বিএনপির সভাপতি এম এ সালাম বলেন, ‘বিএনপি যাতে কর্মসূচি পালন করতে না পারে সেজন্য আতঙ্ক ছড়াতে দলীয় নেতাকর্মীদের  মিথ্যা মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ। অবিলম্বে তাদের নি:শর্ত মুক্তি দিতে হবে।’

এজি//এসআই/বিআই/১০ অক্টোবর, ২০১৭

বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1300 Posts)