প্রকাশ্যে কুপিয়ে হত্যা, এলাকায় আতঙ্ক

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

বাগেরহাটের মোরেলগঞ্জে মানছুর শেখ (৩৫) নামে এক ব্যাক্তিতে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। তিনি হত্যা, ডাকাতিসহ ২৪ মামলার আসামি।

মঙ্গলবার (৩১ অক্টোবর) বিকেলে মোরেলগঞ্জ উপজেলার হোগলাপাশা ইউনিয়নের বৈলপুর বাজারের কাছে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

পর থেকে ওই এলাকায় আতঙ্ক বিরাজ করছে। বন্ধ হয়ে গেছে বৈলপুর বাজারের সব দোকানপাট। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিহত মানছুর শেখ মোরেলগঞ্জ উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের ছোট কুমারখালী গ্রামের আব্দুল বারেক শেখের ছেলে।

পুলিশের ভাষ্য, মানছুর শেখ পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি, অস্ত্র আইনে ২৪টি মামলা রয়েছে। এছাড়া একটি মামলায় তার ১০ বছরের সাজাও দিয়েছে আদালত।

তবে কী কারণে এবং কারা তাকে হত্যা করেছে সে বিষয়ে কিছু জানাতে পারেনি পুলিশ।

হোগলাপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল ইসলাম নান্না বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, বৈলপুর বাজারের রাস্তায় অজ্ঞাত এক ব্যক্তিকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা আমাকে খবর দেয়। পরে আমি পুলিশে খবর দেই।

এদিকে ওই হত্যাকান্ডের পর আতঙ্কিত হয়ে বাজারের সব ব্যবসায়িরা দোকানপাট বন্ধ করে চলে যান বলে জানান তিনি।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই এলাকার একাধিক বাসিন্দা বলেন, ৬/৭ জন লোক বিকেল আনুমানিক ৪টার দিকে ধারালো অস্ত্র হাতে বাজারে আসেন। তারা হঠাৎ করে সামনে একজন লোককে পেয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপাতে থাকে। এসময় ওই লোকটি রাস্তার উপরে পড়ে গেলে তার গলায় কোপ দিয়ে চলে যায়।

‘এই দেখে বাজারের সাধারণ মানুষ ও ব্যবসায়িরা আতঙ্কিত হয়ে দোকানপাট বন্ধ করে পালিয়ে যান।’

মোরেলগঞ্জ থানার ওসি রাশেদুল আলম বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, অজ্ঞাত সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের কোপে মানছুর শেখ ঘটনাস্থলেই মারা যান। সে মোরেলগঞ্জ পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে থানায় হত্যা, ডাকাতি, অস্ত্র আইনসহ ২৪টি মামলা রয়েছে।

এছাড়া একটি মামলায় মানছুরকে ১০ বছরের সাজাও দিয়েছে আদালত। তিনি পলাতক ছিলেন।

ওসি বলেন, মানছুর কেন পাশ্ববর্তি বৈলপুর বাজারে এসেছিলেন এবং কারা, কী কারনে তাকে হত্যা করেছে তা জানতে পুলিশ তদন্ত শুরু করেছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

এজি//এসআই/বিআই/৩১ অক্টোবর, ২০১৭

বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1300 Posts)