প্রচ্ছদ / খবর / বাগেরহাট পৌরসভার শীতবস্ত্র বিতরণ

বাগেরহাট পৌরসভার শীতবস্ত্র বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

বাগেরহাট পৌরসভা শহরের দরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করেছে।

শুক্রবার (১৯ জানুয়ারি) বিকেলে পৌর অডিটরিয়ামে পৌরসভার শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন।

প্রধান অতিথির বক্তব্যে বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ হেলাল উদ্দীন এমপি বলেন, বিএনপি জোট দক্ষিণাঞ্চলকে খুনের জনপদে পরিনত করেছিল। তাদের সন্ত্রাসী বাহিনীর হাত থেকে নিজেদের নেতা-কর্মীরাও রক্ষা পায়নি। আওয়ামী লীগের আমলে দেশে সব মানুষ শান্তিতে আছে।

আওয়ামী লীগ ক্ষমতায় গিয়ে মৃতপ্রায় মংলা সমুদ্র বন্দরকে জীবন দান করেছে। রামপালে তাপবিদ্যুৎ কেন্দ্র ও ফয়লায় বিমান বন্দর নির্মাণ করছে। উন্নয়নের এই ধারা অব্যহত রাখতে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় নিতে হবে।

তিনি আরও বলেন, বর্তমান সরকারের সময় কেউ শীতবস্ত্রের অভাবে কষ্ট পাবে না। পৌর মেয়রের এই উদ্যোগে আমি আরও সহযোগীতা করবো। যাতে পৌরসভার প্রত্যেকটা ঘরে ঘরে কম্বল পৌছে দেয়া যায়।

পৌর মেয়র খান হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য মীর শওকাত আলী বাদশা, জেলা পরিষদের চেয়ারম্যোন শেখ কামরুজ্জামান টুকু, জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস, পুলিশ সুপার পংঙ্কজ চন্দ্র রায় প্রমুখ।

পর্যায়ক্রমে পৌরসভার উদ্যোগে শহরে তিন হাজার কম্বল বিতরণ করা হবে বলে মেয়র জানান।

এজি//এসআই/বিআই/১৯ জানুয়ারি, ২০১৮

About বাগেরহাট ইনফো নিউজ