সর্বশেষ
প্রচ্ছদ / খবর / স্বাগতিকদের হরিয়ে ফাইনালে পাবনা

স্বাগতিকদের হরিয়ে ফাইনালে পাবনা

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

শহীদ শেখ আবু নাসের ফুটবল টুর্নামেন্টের প্রথম সেমিফাইনালে স্বাগতিক বাগেরহাটকে হারিয়ে ফাইনালে পৌঁছে গেছে পাবনা পুলিশ সুপার ফুটবল দল।

রোববার (২৯ এপ্রিল) বিকালে বাগেরহাটের শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলার নির্ধারিত ৯০ মিনিট ২-২ সমতায় শেষ হয়। উভয় দলের সমান সংখ্যক গোলে শ্বাসরুদ্ধকর সেমিফাইনাল ম্যাচটি গড়ায় ট্রাইবেকারে।

ট্রাইবেকারে পাবনা পুলিশ সুপার ফুটবল দলের কাছে ৩-১ গোলে পরাজিত হয়ে ফাইনালের স্বপ্ন ভঙ্গ হয় স্বাগতিকদের।

এরআগে খেলার প্রথমার্ধের ২৪ মিনিটে পাবনার ১১ নম্বর জার্সিধারী খেলোয়াড় মুন্না গোলে পিছিয়ে পড়ে টুর্নামেন্টের প্রথম তিন আসরের চ্যাম্পিয়ন বাগেরহাট জেলা ফুটবল দল। মধ্যবিরতির আগে ৪১ মিনিটে বাগেরহাটের ১৫ নম্বর জার্সিধারী বিদেশি খেলোয়াড়া কস্তার গোলে আবারও খেলায় ফেরে স্বাগতিকরা।

বিরতি থেকে ফিরে দুই দলই ছিল গোলের জন্য মরিয়া। তবে মুহুর মুহুর আক্রমনেও গোলের দেখা পাচ্ছিলনা কোন দল। খেলার শেষ মুহুর্তের ৪২ মিনিটে নিজেদের মাঠে সমর্থকদের আনন্দে ভাসিয়ে দ্বিতীয় গোল করে দলকে এগিয়ে নেন কস্তা।

অবশ্য জয়ের স্বাদ পাওয়া সেই গোল উদযাপনের আগেই গোল খেয়ে বসে বাগেরহাট। এক মিনিটের মাঝেই গোল পরিশোধ করে পাবনা দলের ৯ নম্বর জার্সিধারী খেলোয়াড় কাফি।

খেলার বাকি দুই মিনিট ও অতিরিক্ত ৪ মিনিটেও কোন দল আর গোল করতে না পারায় ফলাফল নির্ধারণে ম্যাচ গড়াায় ট্রাইবেকারে। এতে ৩-১ গোলে ফাইনাল নিশ্চিত করে পাবনা।

ম্যাচটি দেখতে মাঠে ছিল দর্শকদের উপচে পড়া ভিড়। তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলা উপভোগ করেছেন মাঠ ভর্তি দর্শক। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ভাই শেখ আবু নাসেরের নামে ৪র্থ বারের মত এই টুর্নামেন্টের আয়োজক বাগেরহাট জেলা ফুটবল অ্যাসোসিয়েশন।

সোমাবার দ্বিতীয় সেমিফাইনালে রাজশাহী এইচ এম কামারুজ্জামান স্মৃতি সংসদের মুখোমুখি হবে ঢাকার সাঈফ পাওয়ার স্পোটিং ক্লাব। আগামী ৩ মে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

এইচ//এসআই/বিআই/২৯ এপ্রিল ২০১৮

About বাগেরহাট ইনফো নিউজ