সর্বশেষ
প্রচ্ছদ / খবর / আজ শিরোপার লড়াই

আজ শিরোপার লড়াই

| পাবনা পুলিশ সুপার Vs সাইফ স্পোর্টিং ক্লাব

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

বাগেরহাট জেলা ফুটবল অ্যাসোসিয়েশন আয়োজিত শহীদ শেখ আবু নাসের ফুটবল টুর্নামেন্টের চতুর্থ আসরের ফাইনাল আজ।

বৃহস্পতিবার (৩ মে) বিকেলে বাগেরহাটের শেখ হেলাল উদ্দীন স্টেডিয়ামে শিরোপা নির্ধারণী ফাইনাল ম্যাচে পাবনা পুলিশ সুপার ফুটবল দলের মুখোমুখি হবে রাজধানী ঢাকার সাইফ স্পোর্টিং ক্লাব।

টুর্নামেন্টের গেল তিন আসরের চ্যাম্পিয়ান স্বাগতিক বাগেরহাট জেলা ফুটবল দল এবার সেমি ফাইনাল থেকে বিদায় নিয়েছে। সেমিতে পাবনার কাছে ঢ্রাইবেকারে হারে তাঁরা। আর গেল বারের রানার্সআপ রাজশাহীর শহীদ এএইচএম কামারুজ্জামান স্মৃতি সংসদকে হারিয়ে অপর সেমিতে ফাইনাল নিশ্চিত করে সাইফ স্পোর্টিং ক্লাব।

গত ২১ এপ্রিল টুর্নামেন্টের উদ্ধোধন করবেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী মো. সালাহ উদ্দিন। দেশের বিভিন্ন জেলা ও ক্লাবসহ মোট ১১টি দল অংশ নেয় টুর্নামেন্টে।

বঙ্গবন্ধুর ছোট ভাই শহীদ শেখ আবু নাসেরের নামে চতুর্থ বারের মত টুনামেন্টের আয়োজন করেছে জেলা ফুটবল অ্যাসোসিয়েশন। এবারের আসরে মোট ১২টি দল অংশ নেওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত ভিসা জটিলতায় ভারতের পশ্চিমবঙ্গের কলকাতার ওয়ারী ক্লাব আসতে পারেনি।

টুর্নামেন্টের মধ্য দিয়ে দীর্ঘদিন পর বাগেরহাটে মাঠে ফিরেছে দর্শক। প্রতিযোগীত পুর্ণ প্রতিটি খেলায় মাঠে ছিল ব্যপক সংখ্যক দর্শক উপস্থিতি। প্রতি ম্যাচে ছিল ৪ জন করে বিদেশি খেলোয়াড় রাখার সুযোগ। দেশের স্বনাম ধন্য ফুটবলারদের পাশাপাশি বিদেশি খেলোয়াড়দের ক্রীড়া নৈপুণ্য মুগ্ধ করে ফুটবল প্রেমী দর্শকদের।

৪র্থ শহীদ শেখ আবু নাসের ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন পুরস্কার ৫ লাখ টাকা এবং রানার্স আপ পুরস্কার ৩ লাখ টাকা প্রাইজমানি।

বৃহস্পতিবার টুর্নামেন্টের সমাপনি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান প্রধান অতিথি থাকবেন বাগেরহাট-১ আসনের সাংসদ ও বঙ্গবন্ধুর ভাতুষ্পুত্র (ভাতিজা) শেখ হেলাল উদ্দীন।

অন্যান্যের মধ্যে উপস্থিত থাকবেন জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস, পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের (বিএফএ) সভাপতি ও বাগেরহাট পৌর মেয়র খান হাবিবুর রহমান।

এইচ//এসআই/বিআই/০৩ মে ২০১৮

About বাগেরহাট ইনফো নিউজ