সর্বশেষ
প্রচ্ছদ / খবর / চতুর্থ আসরের শিরোপা জিতল সাইফ স্পোটিং

চতুর্থ আসরের শিরোপা জিতল সাইফ স্পোটিং

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

বাগেরহাটে শহীদ শেখ আবু নাসের ফুটবল টুর্নামেন্টের চতুর্থ আসরের শিরোপা জিতেছে ঢাকার সাইফ স্পোটিং ক্লাব।

বৃহস্পতিবার (৩ মে) শহরের শেখ হেলাল উদ্দীন স্টেডিয়ামে অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনালে পাবনা পুলিশ সুপার ফুটবল দলকে ৪-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ান হয় তারা।

টুর্নামেন্টোর ফাইনাল দেখতে এদিন স্টেডিয়ামে ছিল বিপুর দর্শক উপস্থিতি। খেলার শুরুতেই সাইফ স্পোটিং ক্লাব আধিপত্য বিস্তার করে। প্রথমার্ধের ১৯ মিনিটে সাঈফ স্পোটিং ক্লাবের ২১ নম্বর জার্সিধরী খেলোয়াড় স্বাধীন প্রথম গোল করেন। দ্বিতীয়ার্ধের ৭ মিনিটে ২৯ নম্বর জার্সিধারী খেলোয়াড় রহিম আরও এক গোল করে দলকে এগিয়ে নেয়। তিন মিনিটের মাথায় সতীর্থ খেলোয়াড় স্বাধীন আরও এক গোল করলে ৩-০ এগিয়ে যায় সাইফ স্পোটিং ক্লাব।

এরপর সংর্ঘবন্ধ আক্রমন থেকে দ্বিতীয় আর্ধের ১৪ মিনিটে পাবনা পুলিশ সুপার ফুটবল দলের ১০ নম্বর জার্সিধারী বিদেশি খেলোয়াড় কাফি একগোল পরিশোধ করে। অবশ্য খেলার শেষ মিনিটে সাইফ স্পোটিং ক্লাবের ৯৯ নম্বর জার্সিধারী বিদেশি খেলোয়াড় জিয়ো আরও এক গোল করে ব্যবধান বাড়ান।

খেলা শেষে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি সালাম মুর্শিদী প্রধান অতিথি হিসেবে সাঈফ স্পোটিং ক্লাবের খেলোয়াড়দের হাতে চ্যাম্পিয়ন ট্রফি ও প্রাইজ মানি হিসেবে নগদ ৫ লাখ টাকা এবং রার্নাসআপ দল পাবনা পুলিশ সুপার ফুটবল দলকে ট্রফি ও ৩ লাখ টাকা তুলে দেন।

বাগেরহাট জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও পৌর মেয়র খান হাবিবুর রহমানের সভাপতিত্বে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন শেখ আবু নাসেরের ছেলে বাগেরহাট-১ আসনের সাংবদ ও বঙ্গবন্ধুর ভ্রাতুষপুত্র শেখ হেলাল উদ্দিন, বাগেরহাট-৪ আসনের সাংসদ ডা. মোজাম্মেল হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান শেখ কামরুজ্জামান টুকু, যুগ্ন সচিব শেখ আতাহার হোসেন, জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস, পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাহী সদস্য চৌধুরী জাকির হোসেন প্রমুখ।

ফাইনালে সেরা খেলোয়ার নির্বাচিত হন সাইফ স্পোটিং ক্লাবের ২৯ নম্বর জার্সিধারী খেলোয়াড় রহিম।

এইচ//এসআই/বিআই/০৩ মে ২০১৮

About বাগেরহাট ইনফো নিউজ