সর্বশেষ
প্রচ্ছদ / খবর / ফকিরহাটে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান

ফকিরহাটে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

বাগেরহাটের ফকিরহাটে প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) ও জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করেছে শেখ হেলাল উদ্দীন ফাউন্ডেশন।

শনিবার (১২ মে ২০১৮) বিকেলে ফকিরহাট উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে উপজেলার ৩১৩ জন কৃতী শিক্ষার্থীকে বৃত্তি দেওয়া হয়। এতে প্রধান অতিথি ছিলেন বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন।

শিক্ষার্থীদের প্রত্যেককে দুই হাজার করে টাকা ও সনদ প্রদান করা হয়।

ফাউন্ডেশনের সভাপতি অমিত রায় চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু, জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস, সিভিল সার্জন অরুন চন্দ্র মন্ডল, পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায়, উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা পাল, ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা স্বপন দাশ, সাধারণ সম্পাদক শিরিনা আক্তার।

ফাউন্ডেশনের সভাপতি অমিত রায় বলেন, ২০১৬ সালে শেখ হেলাল উদ্দীন ফাউন্ডেশন প্রতিষ্ঠার পর থেকে এখন পর্যন্ত পিইসি, জেএসসি ও এইচএসসিতে ভালো ফলাফল করা ১ হাজার ২৩১ মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান ও উচ্চশিক্ষায় সহায়তা করেছে ফাউন্ডেশন। এছাড়া শিক্ষার গুণগতমান উন্নয়নে সেমিনার, বয়ঃসন্ধিক্ষণে ছাত্রীদের করণীয় বিষয়ে স্বাস্থ্য সচেতনতামূলক সভা এবং শিশুদের মননশীলতা বিকাশের ছবিসহ বিভিন্ন সৃজনশীল কাজ করে যাচ্ছে প্রতিষ্ঠানটি।

এইচ//এসআই/বিআই/১২ মে ২০১৮

About বাগেরহাট ইনফো নিউজ