‘বন্দুকযুদ্ধে’ বাগেরহাটে এক মাদক ব্যবসায়ী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

বাগেরহাটের চিতলমারীতে পুলিশের থাকে কথিত বন্ধুকযুদ্ধে মিটুল বিশ্বাস (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে।
পুলিশের ভাষ্য, মিটুল চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে নয়টি মাদক, একটি হত্যা, পুলিশের ওপর হামলার মামলাসহ অন্তত ১৯টি মামলা রয়েছে।

দেশজুড়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর মাদকবিরোধী অভিযান চলাকালে শনিবার দিবাগত রাতে চিতলমারী উপজেলার চিংগুড়ি গ্রামে বন্দুকযুদ্ধের এই ঘটনা ঘটে। অভিযান শুরুর পর থেকে এ পর্যন্ত সারাদেশে অন্তত ৭৭ জন মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

নিহত মিটুল বিশ্বাস উপজেলার কলাতলা ইউনিয়নের চিংগুড়ি গ্রামের খোকা বিশ্বাসের ছেলে।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনুকুল বিশ্বাস বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, মিটুল পুলিশের তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে চিতলমারী, মোল্লাহাটসহ বিভিন্ন থানায় ১৯টি মামলা রয়েছে।

‘শনিবার রাতে অভিযান চালিয়ে উপজেলার কুনিয়া বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে আটক করা হয়। পরে তাকে নিয়ে উপজেলার চিংগুড়ি গ্রামের লুৎফর মেলেটারি বাগানে মাদক উদ্ধারে গেলে মিটুলের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় পুলিশও পাল্টা গুলি করে।’

গোলাগুলির এক পর্যায়ে মিটুলের সহযোগীরা পালিয়ে যায়। পরে সেখান থেকে মিটুলের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয় বলে জানান তিনি।

বলেন, ঘটনাস্থল থেকে একটি শুটারগান, দুই রাউন্ড গুলি, দুই কেজি গাঁজা, ১০০টি ইয়াবা ও একটি ছোরা উদ্ধার করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এইচ//এসআই/বিআই/২৭ মে ২০১৮

বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1498 Posts)