সর্বশেষ
প্রচ্ছদ / খবর / গ্রিল কাটার সরঞ্জামসহ ৫ ডাকাত গ্রেপ্তার

গ্রিল কাটার সরঞ্জামসহ ৫ ডাকাত গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

গ্রিল ও তালা কাটার সরঞ্জামসহ বাগেরহাটের মোংলা উপজেলা থেকে ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা আন্তজেলা ডাকাত দলের সদস্য, বলছে পুলিশ।

শনিবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে মোংলা পোর্ট পৌরসভার বন্দর আবাসিক হোটেলের কাছ থেকে তাদের গ্রেপ্তার করে।

পুলিশ জানিয়েছে, গ্রেপ্তারকৃতদের কাছ থেকে একটি গ্রিল ও তালা কাটার কাটার যন্ত্র, একটি রামদা ও নগদ ৬৮ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে ঢাকা, খুলনা, গোপালগঞ্জ, ঝালকাঠি, বাগেরহাটসহ বিভিন্ন এলাকায় চুরি ও ডাকাতির অভিযোগ রয়েছে।

রোববার (১ জুলাই) দুপুরে বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় তাঁর কার্যালয়ে প্রেস ব্রিফিং-এ কথা জানান।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- আব্দুর রহমানের ছেলে মালেক (৩৫), আবুল হাশেম গাজীর ছেলে ফকরুল গাজী (৪৮), রহমান হাওলাদারের ছেলে বাবুল হাওলাদার (৩৫), মো. রুহুল আমিনের ছেলে সহিদ (৪০) ও শাহজাহান হাওলাদারের ছেলে বাবুল হাওলাদার (৪০)। তাদের সবার বাড়ি জেলার শরণখোলা উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের বিভিন্ন গ্রামে।

পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় বলেন, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে ডাকাতির সাথে জড়িত। মোংলা বাজার এলাকায় তারা বড় ধরণের একটি ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপন তথ্যের বিভিত্তে অভিযান চালিয়ে মোংলা থানা পুলিশ বন্দরের আবাসিক এলাকার পূর্ব পাশের পরিত্যাক্ত জায়গা থেকে ওই পাঁচজনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা আন্ত:জেলা ডাকাত দলের সদস্য। তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন এলাকার ডাকাতির অভিযোগে একাধিক মামলা রয়েছে।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মোংলা থানায় মামলা দায়েরের পর আদালতের হাজির করার কথা রয়েছে।

ব্রিফিং-এ মাদকের বিরুদ্ধে সবার অবস্থানের পাশাপশি পারিবারিক পর্যায় থেকে সচেতনতা সৃষ্টির জন্য সবার প্রতি আহ্বান জানান পুলিশ সুপার।

এইচ/এসআই/বিআই/0১ জুলাই, ২০১৮

About বাগেরহাট ইনফো নিউজ