সর্বশেষ
প্রচ্ছদ / আরও... / প্রবীণ শিক্ষক লতিফর রহমান আর নেই

প্রবীণ শিক্ষক লতিফর রহমান আর নেই

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

কান্দাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মো. লতিফর রহমান ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)।

রাজধানী ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সন্ধ্যায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৩ বছর। দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভূগছিলেন প্রবীন এই শিক্ষক।

গত ৬ জুন সকালে বাগেরহাট শহরের বাসাবাটি-সাহাপাড়া এলাকার বাড়িতে অসুস্থ্য হলে তাঁকে প্রথমে বাগেরহাট সদর হাসপাতালে এবং পরে খুলনার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার স্কয়ার হাসপাতালের ভর্তি করা হয়। সেখানে নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে তাঁর শারীরিক অবস্থার আরো অবনতি হলে লাইফ সাপোর্টে রাখা হয়। শুক্রবার সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষনা করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে, দুই মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

শুক্রবার রাতে ঢাকায় প্রথম জানাজার নামাজ শেষে তাঁর মরদেহ নেওয়া হয় গ্রামের বাড়ি বাগেরহাটের বেশরগাতি গ্রামে। শনিবার বেলা ১১টায় সেখানে দ্বিতীয় এবং বাদ জোহর শহরের খারদ্বার ঈদগাহ ময়দানে তৃতীয় জানাজার নামাজ শেষে বাসাবাটি-সাহাপাড়ায় পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হবে।

এইচ//এসআই/বিআই/১৪ জুলাই ২০১৮

About বাগেরহাট ইনফো নিউজ