প্রচ্ছদ / খবর / নিখোঁজের দু’দিন পর স্কুল ছাত্রের লাশ মিলল নালায়

নিখোঁজের দু’দিন পর স্কুল ছাত্রের লাশ মিলল নালায়

নিজস্ব প্রতিবেদকবাগেরহাট ইনফো ডটকম

বাগেরহাট সদরে নিখোঁজের দুই দিন পর ১০ বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শিশুটির গলায় ধারালো কোনো বস্তুর আঘাতের চিহ্ন রয়েছে।

রোববার (২৫ আগস্ট) দুপুরে সদর উপজেলার বারুইপাড়া ইউনিয়নের কার্ত্তিকদিয়া পালপাড়া গ্রামে সড়কের পাশের একটি নালা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

শিশুটির নাম কল্যান পাল (১০)। সে ওই এলাকার সাজ্জাদ কাদের আইডিয়াল স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র ও কার্ত্তিকদিয়া গ্রামের পালপাড়ার কমল কৃষ্ণ পালের ছেলে। গত ২৩ আগস্ট থেকে শিশুটি নিখোঁজ ছিল।

পরিবার জানায়, গত শুক্রবার (২৩ আগস্ট) জন্মাষ্টমীর দিন বিকেলে বাড়ি থেকে পার্শ্ববর্তী যাত্রাপুর বাজারে যাবার উদ্দেশ্যে বেরিয়ে শিশুটি আর ফেরেনি। এরপর অনেক খোঁজাখুঁজি করে কোথাও না পেয়ে তারা পুলিশকে জানায়।

এ ঘটনায় ওই দিন রাতেই শিশুটির নানা সুব্রত কুমার পাল বাগেরহাট মডেল থানায় কল্যানের নিখোঁজের বিষয়ে একটি সাধারণ ডায়রি করেন।

কমল কৃষ্ণ পালের মামা বিশ্বজিৎ পাল রোববার বিকেলে বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, পালপাড়া গ্রামের রাস্তার পাশের একটি নালার পড় থেকে গাবাদী পশুর জন্য ঘাস কাটার সময় এক নারী মরদেহটি দেখতে পেয়ে চিৎকার করে। জানতে পেরে আমরা ঘটনাস্থলে গিয়ে দেখি কল্যাণের মরদেহ। কল্যাণের গলায় একটি ছুরির কাঁটা দাগ আছে।

তাদের বা কমলের পরিবারের সাথে স্থানীয় কারো কোন বিরোধ নেই বলেও দাবি করেন বিশ্বজিৎ।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহতাব উদ্দিন বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। শিশুটির গলার কাছে ধারালো কোনো বস্তুর আঘাতের ক্ষত রয়েছে। হত্যার কারণ জানতে ও জড়িতদের ধরতে পুলিশ তদন্ত করছে।

এসএইচ//এসআই/বিআই/২৫ আগস্ট ২০১৯

About বাগেরহাট ইনফো নিউজ